ভিডিয়ো: 'বিষাক্ত' বাউন্সারে মাটিতে লুটিয়ে পড়লেন Andre Russell, স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন KKR মহাতারকা

১৪ নম্বর ওভারে মহম্মদ মুসাকে প্রথম দু'বলে দু'টো ছয় মেরেছিলেন রাসেল। 

Updated By: Jun 12, 2021, 09:13 PM IST
ভিডিয়ো: 'বিষাক্ত' বাউন্সারে মাটিতে লুটিয়ে পড়লেন Andre Russell, স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন KKR মহাতারকা

নিজস্ব প্রতিবেদন: আন্দ্রে রাসেলের (Andre Russell) পাকিস্তান সুপার লিগের (PSL 2021) অভিষেকের স্মৃতি মোটেই সুখকর হলো না। ওয়েস্ট ইন্ডিজের বিশ্ববন্দিত টি-২০ স্পেশালিস্ট অলরাউন্ডার পিএসএলের প্রথম ম্যাচেই ভয়ঙ্কর চোট পেয়ে আর পরের ম্যাচ খেলতে পারবেন না। 

গত শুক্রবার রাসেল কুয়েতা গ্ল্যাডিয়েটর্সের (Quetta Gladiators) হয়ে ইসলামাবাদ ইউনাইটেডের (Islamabad United) বিরুদ্ধে পিএসএল অভিষেক করেন আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে। টস জিতে ইউনাইটেড গ্ল্যাডিয়েটর্সদের ব্যাট করতে পাঠিয়েছিল। ব্যাট করতে নেমে রাসেল তাঁর ধ্বংসলীলা শুরু করে দিয়েছিলেন। 

আরও পড়ুন: আন্তর্জাতিক ফুটবলে Sunil Chhetri র ১৬ বছর! ফিরে দেখা 'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক'-এর অবিস্মরণীয় সব কীর্তি

১৪ নম্বর ওভারে মহম্মদ মুসাকে প্রথম দু'বলে দু'টো ছয় মেরেছিলেন রাসেল। ক্যারিবিয়ান ব্যাটসম্যানকে থামাতে মুসা বাউন্সার দেন। তাঁর বল সজোরে এসে ধাক্কা লাগে রাসেলের হেলমেটে। প্রায় মিনিটখানেক ম্যাচ বন্ধ থাকে। ফিজিও সঙ্গে সঙ্গে ছুটে এসে দেখেন রাসেলের কোনও চোট লেগেছে কি না! কিন্তু রাসেল উঠে দাঁড়িয়ে আবার ব্যাটিং শুরু করেন। কিন্তু ক্রিজে টিকতে পারলেন না রাসেল। পরের বলেই পুল মারতে গিয়ে ক্যাচ আউট হয়ে যান।

রাসেল এরপর স্ট্রেচারে করে মাঠ ছাড়েন। তাঁকে হাসপাতালে নিয়ে গিয়ে স্ক্যান করানো হয়। চোটের জন্য ৩৪ বছরের ক্রিকেটার পেশওয়ার জালমির বিরুদ্ধে শনিবার অর্থাৎ আজ খেলতে পারলেন না। তাঁর বদলে দলে লাইক-ফর-লাইক পরিবর্তে (আইসিসি-র নয়া নিয়মে চোট পাওয়া ক্রিকেটার খেলতে না পারলে অন্য ক্রিকেটারকে নেওয়া) নাসিম শাহ খেলেন।
 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)