মন খারাপ হলে Messi র ভিডিয়ো দেখি, কখনও সাক্ষাৎ হলে জানাব আমি ওঁর বিরাট ভক্ত: Sunil Chhetri

সুনীল জানিয়েছেন যে, তিনি খেলা ছেড়ে দেওয়ার পরেই নিজের গোলসংখ্যা নিয়ে কথা বলবেন।

Updated By: Jun 12, 2021, 06:31 PM IST
মন খারাপ হলে Messi র ভিডিয়ো দেখি, কখনও সাক্ষাৎ হলে জানাব আমি ওঁর বিরাট ভক্ত: Sunil Chhetri

নিজস্ব প্রতিনিধি: সক্রিয় আন্তর্জাতিক ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় সুনীল ছেত্রী (Sunil Chhetri) পিছনে ফেলে দিয়েছেন লিওনেল মেসিকে (Lionel Messi)। মেসিকে টপকে যাওয়ার পর থেকেই অনেকে আর্জেন্টাইন কিংবদন্তির সঙ্গে ভারত অধিনায়কের তুলনা শুরু করে দিয়েছেন। সুনীল আগেই জানিয়েছেন যে, দয়া করে কেউ যেন তাঁর সঙ্গে ছ'বারের ব্যালন ডি'অর জয়ী বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের তুলনা আর না টানেন। 

এবার ফেডারেশনকে দেওয়া এক সাক্ষাৎকারে সুনীল জানালেন যে, তিনি মেসির বিরাট ভক্ত। ভবিষ্যতে মেসির সঙ্গে দেখা করার সুযোগ পেলে এই কথাই তিনি জানাবেন। মেসির সঙ্গে তাঁর তুলনার প্রসঙ্গে সুনীল বলেন, "এই নিয়ে দেখছি প্রচুর কথা হচ্ছে। এমনকী আমার পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপেও! আমি সবাইকে একই জিনিস বলেছি। সত্যিটা এটাই যে, মেসির সঙ্গে আমার কোনও তুলনাই চলে না। বিশ্বের কারোর সঙ্গে নয়। আমি মেসির বিরাট ভক্ত। আর কোনও তুলনা একেবারেই নয়।" 

সুনীলকে এআইএএফএফ-এর থেকে প্রশ্ন করা হয় যে, মেসির সঙ্গে দেখা হলে তিনি কী করবেন? সুনীলের উত্তর "আমি বলব, হায় আমি সুনীল ছেত্রী। আমি আপনার বিরাট ভক্ত। আমি মেসিকে কোনও সমস্যায় ফেলব না। শুধু মেসি বলেই নয়, আমি যাঁদের যাঁদের ফ্যান, তাঁদের কাউকেই খুব একটা সমস্যায় ফেলব না। ওঁর সঙ্গে দেখা হলে আমার ভাললাগবে, নাহলেও আমি ভালই থাকব। আমার যখন মন খারাপ হয়, আমি মেসির ভিডিয়ো দেখে খুশী হয়ে যাই। তাই যখন দেখা হবে আমাদের, আমি মেসির সঙ্গে হ্যান্ডশেক করে এটাই বলব, আমি আপনার বিরাট ফ্যান।"

আরও পড়ুন: দয়া করে Lionel Messi র সঙ্গে আমার তুলনা করবেন না: Sunil Chhetri

সুনীল আবারও জানিয়েছেন যে, তিনি খেলা ছেড়ে দেওয়ার পরেই নিজের গোল সংখ্যা নিয়ে কথা বলতে চান। এখনই নয়। আর দেশের জার্সিতে সর্বোচ্চ গোলদাতা হওয়ার কিংবা দেশেরে হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলা তাঁর কাছে সম্মানের। এগুলো তাঁকে অনুপ্রাণিত করে। তবে এর চেয়ে বেশি কিছু ভাবতে চান না 'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)