Angel Di Maria: বোন পেলেন বুলেটবিদ্ধ শুয়োরের কাটা মাথা! দেশে ফিরলেই মারিয়ার...ভয়ে কাঁপছেন আর্জেন্টাইন

Pig's Head Threat Sees Angel Di Maria: বারবার একই বার্তা পাচ্ছেন ডি মারিয়া। জন্মভিটায় ফিরলেই শেষ করে দেওয়া হবে তাঁর পরিবারকে। আবারও ভয়ংকর হুমকি পেলেন মেসির বন্ধু।  

Updated By: Jul 31, 2024, 06:00 PM IST
Angel Di Maria: বোন পেলেন বুলেটবিদ্ধ শুয়োরের কাটা মাথা! দেশে ফিরলেই মারিয়ার...ভয়ে কাঁপছেন আর্জেন্টাইন
মারিয়াকে ফের হুমকি, দেশে ফিরলেই...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অ্যানহেল ডি মারিয়া (Angel Fabian Di Maria), সারবিশ্ব একডাকে চেনে তাঁকে। ৩৬ বছরের আর্জেন্টাইন তারকা একই বছরে কয়েক মাসের ব্য়বধানে দু'বার পেলেন মৃত্যুশমন! (Angel Di Marias family sent death threat)। গতবছরও তাঁকে হুমকি দেওয়া হয়েছিল। বক্তব্য় সেই একটাই, মেসির প্রাণের বন্ধু মারিয়া, যদি তাঁর জন্মভিটে রোজারিয়োতে খেলার জন্য় ফিরে আসেন, তাহলে তাঁর পরিবারকে শেষ করে দেওয়া হবে। বুলেটবিদ্ধ শুয়োরের কাটা মাথার সঙ্গেই একটি চিঠি এসেছে। সেখানে বলা হয়েছে যে, মারিয়া রোজারিয়োতে ফিরলে, শুয়োরের মতো তাঁর মেয়েরও এরকমই কাটা মাথা দেখতে হবে।

আরও পড়ুন:প্যারিসে ঝড় সিন্ধু-লক্ষ্যর, চলে গেলেন শেষ ষোলোয়

মারিয়া সম্প্রতি এক টিভি স্টেশন রোজারিয়ো থ্রি-তে বলেছেন, ' দেখুন আমার বোনের যেখানে ব্য়বসা, সেখানে একটি শুয়োরের কাটা মাথা পাঠানো হয়েছে। যেটার মাথায় বুলেট গাঁথা। এর সঙ্গেই একটি নোট দেওয়া হয়েছে। লেখা আছে পরের কাটা মাথাটি হবে আমার কন্য়া পিয়ার।' স্বভাবতই ভয়ে থরথরিয়ে কাঁপছেন মারিয়া। তাঁর সংযোজন, 'আমি এভাবে রোজারিয়োতে ফিরব না। ওরা আমার পরিবারের পিছনে পড়েছে। এটা আমি মেনে নেব না। কোনও মূল্য়েই তা হবে না। আমি জীবনে একটু শান্তি ও সুখ চাই।'

দেখতে গেলে উত্তর আমেরিকার হাই-প্রোফাইল ফুটবলারদেরই টার্গেট করা হয়েছে। সাম্প্রতিক অতীতে হুমকি থেকে শুরু করে অপহরণ এবং ব্ল্যাকমেইলের মতো অপরাধমূলক কর্মকাণ্ডের সম্মুখীন হচ্ছেন তাঁরা। রোজারিয়োতে ড্রাগ পাচারকারী গোষ্ঠীগুলির মধ্য়ে বিবাদ বহু পুরনো। স্য়ান্টা এফই প্রদেশের শহরটির কুখ্যাত মাদক-সংক্রান্ত সহিংসতার জন্য। এখানে এক লক্ষ মানুষের মধ্য়ে হত্য়ার গড় ২২! যা পুরো আর্জেন্টিনার চেয়েও অনেক বেশি। আর এই রোজারিয়োই কিন্তু মেসিরও জন্মস্থান।

গতবছরের ঘটনা।আর্জেন্টিনার কিংবদন্তি মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজোর পরিবারের মালিকানাধীন সুপারমার্কেটে বন্দুক হামলা করেছিল অজ্ঞাত সন্ত্রাসীরা। সেখানেও এই ভাবে কাগজ ফেলে দেওয়া হয়েছিল। যেখানে লেখা হয়,'মেসি, আমরা তোমার জন্য অপেক্ষা করছি। (রোজারিওর মেয়র) পাবলো ইয়াভকিন নিজেই মাদক চোরাচালানকারী। সেও তোমাকে বাঁচাতে পারবে না'! মেসির পর এবার তাঁর বন্ধুকেও করা হল টার্গেট।অন্য়দিকে গেরিলা যোদ্ধারা গতবছর অক্টোবরে অপহরণ করেছিলেন লুইস ডিয়াজের বাবাকে। যদিও ১২দিন পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছিল।

আরও পড়ুন: 'ছেলেকে বলে দেবেন...! মেসির বন্ধুকেও এবার মৃত্যুশমন, ডি মারিয়ার পরিবারকে হুমকি

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.