অনুষ্কা আমার জীবনটাই বদলে দিয়েছে - অকপট স্বীকারোক্তি কোহলির

বিরাটের জীবন বদলে দেওয়ার কারিগর হলেন অনুষ্কাই।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 28, 2020, 06:40 PM IST
অনুষ্কা আমার জীবনটাই বদলে দিয়েছে - অকপট স্বীকারোক্তি কোহলির
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  অনুষ্কাই অনুপ্রেরণা! অতীতে এমন কথা বারংবার শোনা গিয়েছে ভারত অধিনায়ক বিরাট কোহলির গলায়। কোহলি-অনুষ্কার কেমিস্ট্রি নিয়ে আবারও স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ কিং কোহলি। বিরাটের জীবন বদলে দেওয়ার কারিগর হলেন অনুষ্কাই। মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে ক্রিকেট আড্ডায় সেই গল্পই শোনালেন বিরাট।

অনুষ্কার সঙ্গে বিয়ের পরেই নাকি তিনি ভালো মানুষে পরিণত হয়েছেন বলে জানিয়েছেন বিরাট কোহলি। শুধু তাই নয়, বিরাট বলেছেন, "আমি বদলে যাওয়ার জন্য সবসময় ওকে (অনুষ্কা শর্মা) পুরো কৃতিত্ব দেব। আপনাকে অবশ্যই স্বীকার করতে হবে, যে আপনার জীবনে কিছু একটা ভালো হয়েছে। আপনাকে এটা মেনে নিতে হবে। এটা আমি এখন আগের থেকে ভালো বুঝতে পারছি। ওর মতো কারোর সঙ্গে যদি দেখা না হত তাহলে আমার অনেক কিছুই অপূর্ণ থাকতো। জীবনবোধ কী সেটা ওর কাছ থেকে বুঝেছি। আর তার জন্য আমি ওর কাছে কৃতজ্ঞ থাকব।
"

ভারত অধিনায়ক আরও বলেন, "ও মানুষ আর পরিস্থিতি খুব ভালো বুঝতে পারে। আমাকেও অনেক কিছু বুঝতে শিখিয়েছে। ওর মতো একজন জীবনসঙ্গী পাওয়া সত্যিই আশীর্বাদ। এর ফলে আমি একজন ভালো মানুষে বদলে গিয়েছি। আমি অনেক বেশি কৃতজ্ঞ যে ও আমার জীবনসঙ্গী। আমি আগে অনেক ইন্ট্রোভার্ট ছিলাম, বাস্তব জীবন সম্পর্কে তেমন কোনও ধারণা ছিল না। কিন্তু যখন আপনি দেখতে পাবেন যে আপনার সঙ্গী সেই বিষয়গুলো অন্যভাবে দেখছে, তখন অজান্তেই সেইগুলো আপনার মধ্যেও চলে আসবে।"

আরও পড়ুন - নো-বল এর নতুন নিয়ম! বৃহস্পতিবার থেকেই বলবত্ ওয়ান ডে ক্রিকেটে