Mohammed Wasim Jr, Asia Cup 2022 : জোড়া ধাক্কা খেল পাকিস্তান, শাহিনের পর এ বার চোটের জন্য ছিটকে গেলেন এই পেসার

Mohammed Wasim Jr, Asia Cup 2022 : অনুশীলন শেষেই পাকিস্তান দলের তরুণ জোরে বোলার মহম্মদ ওয়াসিম ম্যানেজমেন্টকে তাঁর পিঠের ব্যথার কথা জানান। বুধবার নিজের ২১তম জন্মদিন পালন করা ওয়াসিমের কোমরের নীচের দিকে ব্যথা হচ্ছে বলে জানিয়েছিলেন তিনি। 

Updated By: Aug 26, 2022, 10:24 PM IST
Mohammed Wasim Jr, Asia Cup 2022 : জোড়া ধাক্কা খেল পাকিস্তান, শাহিনের পর এ বার চোটের জন্য ছিটকে গেলেন এই পেসার
চোটের জন্য ছিটকে গেলেন মহম্মদ ওয়াসিম জুনিয়র। ছবি : টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো:  এশিয়া কাপ (Asia Cup) শুরু হওয়ার আগে ফের ধাক্কা পাকিস্তান (Pakistan)। এ বার ছিটকে গেলেন আর এক পেসার। সেইজন্য ভারতের বিরুদ্ধে বাইশ গজের যুদ্ধের আগে কিছুটা হলেও চাপে থাকবে বাবর আজমের (Babar Azam) দল। শাহিন শাহ আফ্রিদির (Shaheen Shah Afridi) পর এ বার ছিটকে গেলেন মহম্মদ ওয়াসিম জুনিয়র (Mohammad Wasim Jr)। তাঁর পরিবর্তে হাসান আলিকে (Hasan Ali) দলে নিয়েছে পাকিস্তান। 

এশিয়া কাপের জন্য আপাতত দুবাইয়ে আইসিসি অ্যাকাডেমির মাঠেই অনুশীলন সারছে ভারত-পাকিস্তান। বৃহস্পতিবারও ওই একই জায়গায় পাকিস্তান বিকেলে অনুশীলন সারার পর রাতে মাঠে নামে ভারতীয় দল। এই অনুশীলন শেষেই পাকিস্তান দলের তরুণ জোরে বোলার মহম্মদ ওয়াসিম ম্যানেজমেন্টকে তাঁর পিঠের ব্যথার কথা জানান। বুধবার নিজের ২১তম জন্মদিন পালন করা ওয়াসিমের কোমরের নীচের দিকে ব্যথা হচ্ছে বলে জানিয়েছিলেন তিনি। এরপর কোনওরকম ঝুঁকি না নিয়ে পাকিস্তান ম্যানেজমেন্টের তরফে তাঁকে সত্ত্বর এমআরআই স্ক্যানের জন্য পাঠানো হয়েছিল। সেই রিপোর্ট আসার পর দেখা যায়, খেলার মতো অবস্থায় নেই তরুণ পেসার।

আরও পড়ুন: Rohit Sharma, IND vs PAK : পাকিস্তানের বিরুদ্ধে কত রান করলে সচিনকে টপকে যাবেন 'হিটম্যান'?

আরও পড়ুন: Virat Kohli, Asia Cup 2022 : বিশেষভাবে সক্ষম পাকিস্তানি ভক্তের আবদার মেটালেন মহানুভব 'কিং কোহলি'

রিপোর্ট অনুযায়ী, ওয়াসিমের খুব বেশি কিছু সমস্যা না হলেও, সামনের ঠাসা মরসুমের আগে কোনওরকম ঝুঁকি নিতে চায় না পাকিস্তান দল। এশিয়া কাপের পর পাকিস্তান নিজেদের দেশে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে। সেই সিরিজ শেষের পরই তারা নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে উড়ে যাবে। তারপর তো অস্ট্রেলিয়া সফর আছেই। যেখানে প্রায় ৫-৬ সপ্তাহের জন্য শাহিনকে মাঠের বাইরেই থাকতে হবে। সেখানে আরেক ফাস্ট বোলারকে নিয়ে ঝুঁকি নিতে চান না বাবর আজমরা। ওয়াসিম এখনও পর্যন্ত  পাকিস্তানের হয়ে ১১টি টি-টোয়োন্টি খেলে ১৫.৮৮ গড় ও ৮.১ ইকোনমিতে ১৭টি উইকেট নিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.