মীরপুরে ২২ গজের লড়াইয়ে আজ মুকুট কার মাথায়?

সুপার সান্ডেতে এশিয়া কাপের ফাইনালে মুখোমুখি ভারত-বাংলাদেশ। ভারতের টিম ডিরেক্টর রবি শাস্ত্রীর মতে তার টিম এখন যেকোনও পরিবেশে যেকোনও দলের বিরুদ্ধে খেলতে প্রস্তুত। চোটের জন্য ফাইনালে অনিশ্চিত সাকিব-আল-হাসান।

Updated By: Mar 6, 2016, 10:15 AM IST
মীরপুরে ২২ গজের লড়াইয়ে আজ মুকুট কার মাথায়?

ওয়েব ডেস্ক : সুপার সান্ডেতে এশিয়া কাপের ফাইনালে মুখোমুখি ভারত-বাংলাদেশ। ভারতের টিম ডিরেক্টর রবি শাস্ত্রীর মতে তার টিম এখন যেকোনও পরিবেশে যেকোনও দলের বিরুদ্ধে খেলতে প্রস্তুত। চোটের জন্য ফাইনালে অনিশ্চিত সাকিব-আল-হাসান।

ফিয়ারলেস ক্রিকেটকে হাতিয়ার করে মীরপুরে এশিয়া কাপ জয়ের লক্ষ্যে নামছে ভারত। প্রতিপক্ষ বাংলাদেশ নয়,ধোনিদের আসল চ্যালেঞ্জ নিজেদের জয়ে ধারা অব্যাহত রাখা। ল অফ অ্যাভারেজকে গুরুত্ব না দিলেও বাংলাদেশকে হালকাভাবে নিতে রাজি নন মাহিরা। ভারতের টিম ডিরেক্টর রবি শাস্ত্রীর মতে তার টিম এখন যেকোনও পরিবেশে যে কোনও দলের বিরুদ্ধে খেলতে প্রস্তুত। দলে ম্যাচ জেতানোর মতন ক্রিকেটারও প্রচুর। একজন ব্যর্থ হলে অন্য জন সেই জায়গা ভরাট করে দিচ্ছেন। মীরপুরের পিচ নিয়ে এর আগে ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ক্ষোভ প্রকাশ করেছিলেন। কিন্তু রবি শাস্ত্রী জানিয়ে দিয়েছেন যেকোনও পিচেই তারা খেলতে প্রস্তুত।

বিরাট কোহলি,রোহিত শর্মা,সুরেশ রায়না সমৃদ্ধ ব্যাটিং লাইনআপের পাশাপাশি নেহরা,বুমরা,অশ্বিনের বোলিং ব্রিগেডের উপরও ভরসা রাখছেন মাহি। উল্টোদিকে পাকিস্তানকে হারিয়ে চার্জড সাকিব অল হাসানরাও। ঘরের মাঠে দর্শকদের সমর্থনকে হাতিয়ার করে ফাইনালে জিততে মরিয়া বাংলাদেশও।

.