টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের খেলা নিয়ে সংশয় কিছুতেই কাটছে না

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের খেলা নিয়ে সংশয় কিছুতেই কাটছে না। পাক সরকার ভারতে নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে এক প্রতিনিধি দল পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। তাদের রিপোর্টের উপর ভিত্তি করে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। এই গড়িমসিতে পাকিস্তান দলের কলকাতায় পাছনোর দিনও পিছোতে পারে। কারন নির্ধারিত সূচি অনুযায়ী পাক দলের কলকাতায় আসার কথা আটই মার্চ।  

Updated By: Mar 5, 2016, 07:33 PM IST
টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের খেলা নিয়ে সংশয় কিছুতেই কাটছে না

ওয়েব ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের খেলা নিয়ে সংশয় কিছুতেই কাটছে না। পাক সরকার ভারতে নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে এক প্রতিনিধি দল পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। তাদের রিপোর্টের উপর ভিত্তি করে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। এই গড়িমসিতে পাকিস্তান দলের কলকাতায় পাছনোর দিনও পিছোতে পারে। কারন নির্ধারিত সূচি অনুযায়ী পাক দলের কলকাতায় আসার কথা আটই মার্চ।  

এদিকে ধরমশালায় ম্যাচ করার জন্য নিশ্ছিদ্র নিরাপত্তার আশ্বাস দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং। তিনি জানিয়েছেন প্রয়োজনে কেন্দ্রীয় বাহিনী নিয়োগ করা হবে পাক দলের নিরাপত্তার জন্য। উল্লেখ্য পাঠানকোটে জঙ্গি আক্রমনের জেরে ধরমশালায় শহিদ সেনা পরিবারগুলোর পক্ষ থেকে ভারত-পাক ম্যাচ নিয়ে আপত্তি করা হয়েছে। এর জেরে ম্যাচ করতে আপত্তি জানিয়েছিলেন  হিমাচলের মুখ্যমন্ত্রী বীরভদ্র সিংও।

.