Asia Cup, Hardik Pandya: 'পাকিস্তানের হার্দিক পাণ্ডিয়া নেই'! বক্তা ওয়াঘার ওপারের মহারথী

প্রাক্তন পাক পেসার আকিব জাভেদ (Aaqib Javed) বলছেন যে, ভারত-পাকিস্তান ম্যাচে ফারাক গড়ে দেবে একজনই। তিনি আর কেউ নন, দুরন্ত ফর্মে থাকা ভারতের নক্ষত্র অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। 

Updated By: Aug 14, 2022, 08:52 PM IST
 Asia Cup, Hardik Pandya: 'পাকিস্তানের হার্দিক পাণ্ডিয়া নেই'! বক্তা ওয়াঘার ওপারের মহারথী
হার্দিকই ফারাক গড়ে দেবেন! বলছেন আকিব জাভেদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ২৮ অগাস্ট পাকিস্তানের বিরুদ্ধেই ভারতের এশিয়া কাপ অভিযান শুরু। গতবছর টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে লজ্জাজনক হারের পর ভারতের কাছে প্রতিশোধ নেওয়ার সুযোগ থাকছে। আর রোহিত শর্মা বনাম বাবর আজমদের মহাযুদ্ধের আঁচ এখনই পাচ্ছে বাইশ গজ। প্রাক্তন পাক পেসার আকিব জাভেদ (Aaqib Javed) বলছেন যে, ভারত-পাকিস্তান ম্যাচে ফারাক গড়ে দেবে একজনই। তিনি আর কেউ নন, দুরন্ত ফর্মে থাকা ভারতের নক্ষত্র অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। পাক মহারথীর মতে ইন্দো-পাক দলের ব্যবধান তাদের ব্যাটিং লাইন-আপের অভিজ্ঞতার নিরিখেই হবে। আকিব ভারত-পাকিস্তানের দুই ব্যাটারকেও বেছে নিয়েছেন, যাঁরা যে কোনও সময় বদলে দিতে পারেন ম্যাচের রং।

আকিব জাভেদ এক পাক চ্যানেলে বলেছেন, 'দুই দলের ফারাক তাদের ব্যাটিংয়ে। ভারতের ব্যাটিং অনেক বেশি অভিজ্ঞ। রোহিত শর্মা ক্লিক করে গেলে, একা হাতে ভারতকে ম্যাচ জিতিয়ে দিতে পারে। একই কথা আমাদের ফখর জামানের জন্যও প্রযোজ্য। ও যদি নিয়ন্ত্রণ নিয়ে খেলে, তাহলে পাকিস্তানের জন্য ম্যাচ বার করে আনবে। কিন্তু কথা বলতে হবে ভারতের মিডল-অর্ডার নিয়ে। পাকিস্তানের সঙ্গে এখানেই ফারাক। ভারতের একজন অলরাউন্ডার হিসেব বদলে দিতে পারে। পাকিস্তানের কাছে হার্দিক পাণ্ডিয়ার মতো অলরাউন্ডার নেই।' ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেট খেলে হার্দিক পরিবারের সঙ্গে চলে গিয়েছেন গ্রিসে। জনপ্রিয় ট্যুরিস্ট ডেস্টিনেশন স্যান্টোরিনিতে সাময়িক ব্রেক চুটিয়ে উপভোগ করছেন আইপিএল জয়ী ক্যাপ্টেন।

আরও পড়ুন: Virat vs Babar: 'বাবরের দশা কখনই বিরাটের মতো হবে না'! ভবিষ্যদ্বাণী পাক মহারথীর

গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো ফ্যাকাশে দেখিয়েছিল হার্দিককে। ফিটনেস এবং ফর্ম এই দুই ইস্যুতেই নাজেহাল হয়েছিলেন টিম ইন্ডিয়ার স্টার। ঘরের  আইপিএলের হাত ধরেই বাইশ গজে দুরন্ত প্রত্যাবর্তন করলেন তিনি। তার আগে কোনও রকম প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি তিনি। আইপিএল অভিষেককারী দল গুজরাত টাইটান্সকে নেতৃত্ব দিয়ে চ্যাম্পিয়নও করান তিনি। এরপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। দেশের জার্সিতেও ধারাবাহিক ব্যাটে-বলে কামাল করছেন তিনি। হার্দিকের দিকে যে নজর থাকবেই আলাদা করে তা আর বলার অপেক্ষা রাখে না।

এশিয়া কাপের জন্য ভারতের ১৫ সদস্যের দল-রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং ও আবেশ খান। শ্রেয়স আইয়ার, অক্ষর প্যাটেল ও দীপক চাহার রয়েছেন স্ট্যান্ড-বাই হিসাবে। মূল স্কোয়াডে জায়গা হয়নি তাঁর। পিঠের চোটের জন্য এশিয়া কাপে খেলছেন না দলের এক নম্বর জোরে বোলার জসপ্রীত বুমরা। এমনকী সাইড স্ট্রেন ছিটকে দিয়েছে হর্ষল প্যাটেলকেও।

 Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

 

.