দ্বিতীয় টেস্টে সাকিব আল হাসানের জন্যই লড়াইয়ে ফিরল বাংলাদেশ

ক্রাইসচার্চে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে সাকিব আল হাসানের জন্যই লড়াইয়ে ফিরল বাংলাদেশ। গতকাল প্রথমদিনে বাংলাদেশের প্রথম ইনিংস গুটিয়ে গিয়েছিল ২৮৯ রানে। জবাবে আজই প্রথম ইনিংসে ব্যাট করতে নামে কিউয়িরা। আর দিনের শেষে নিউজিল্যান্ডের রান ৭ উইকেটে ২৬০। হাতে তিন উইকেট। আর কেন উইলিয়ামসনের দল পিছিয়ে রয়েছে ২৯ রানে।

Updated By: Jan 21, 2017, 03:06 PM IST
দ্বিতীয় টেস্টে সাকিব আল হাসানের জন্যই লড়াইয়ে ফিরল বাংলাদেশ

ওয়েব ডেস্ক: ক্রাইসচার্চে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে সাকিব আল হাসানের জন্যই লড়াইয়ে ফিরল বাংলাদেশ। গতকাল প্রথমদিনে বাংলাদেশের প্রথম ইনিংস গুটিয়ে গিয়েছিল ২৮৯ রানে। জবাবে আজই প্রথম ইনিংসে ব্যাট করতে নামে কিউয়িরা। আর দিনের শেষে নিউজিল্যান্ডের রান ৭ উইকেটে ২৬০। হাতে তিন উইকেট। আর কেন উইলিয়ামসনের দল পিছিয়ে রয়েছে ২৯ রানে।

আরও পড়ুন যুবরাজ সিংকে নতুন মিডল নেম দিলেন তাঁর স্ত্রী হেজেল

এদিন বাংলাদেশের হয়ে তিনটি উইকেট নিলেন সাকিব আল হাসান। স্যান্টেনার, ওয়াটলিং এবং গ্র্যান্ডহোমকে পর পর ফিরিয়ে তিনিই ম্যাচে লড়াইয়ে ফেরান বাংলাদেশকে। সাকিবের তিন উইকেট ছাড়াও দুই উইকেট পেয়েছেন কামরুল ইসলাম রবি। তাকসিন আহমেদ এবং মেহেদি হাসান মির্জা একটি করে উইকেট পেয়েছেন। কিউয়িদের হয়ে সবথেকে বেশি রানের ইনিংস খেলেছেন রস টেলর। তাঁর অবদান ৭৭ রান। রান পেয়েছেন ওপেনার ল্যাথামও(৬৮)। নিকোলস অপরাজিত রয়েছেন ৫৬ রানে। রবিবার টেস্টের তৃতীয় দিনে সাকিবরা যদি তাড়াতাড়ি নিউজিল্যান্ডের ইনিংস শেষ করে দিতে পারেন, তাহলে টেস্ট কিন্তু জমে যাবে।

আরও পড়ুন  সচিন তেন্ডুলকর তাঁকে স্লেজিং করেছেন, বললেন গ্লেন ম্যাকগ্রা!