মুদগল কমিটির রিপোর্টের জের, ওয়ার্কিং কমিটির জরুরি বৈঠক ডাকল বিসিসিআই

মুদগল কমিটির রিপোর্টের ভিত্তিতে সুপ্রিম কোর্টের শুনানির পরই জরুরি ওয়ার্কিং কমিটির বৈঠক ডাকল বিসিসিআই। আঠেরোই নভেম্বর শ্রীনিবাসনের শহর চেন্নাইতে বৈঠকে বসছেন বোর্ড কর্তারা।

Updated By: Nov 15, 2014, 11:53 PM IST
মুদগল কমিটির রিপোর্টের জের, ওয়ার্কিং কমিটির জরুরি বৈঠক ডাকল বিসিসিআই
Photo Courtesy: IANS

ব্যুরো: মুদগল কমিটির রিপোর্টের ভিত্তিতে সুপ্রিম কোর্টের শুনানির পরই জরুরি ওয়ার্কিং কমিটির বৈঠক ডাকল বিসিসিআই। আঠেরোই নভেম্বর শ্রীনিবাসনের শহর চেন্নাইতে বৈঠকে বসছেন বোর্ড কর্তারা।

আইপিএল স্পট ফিক্সিং নিয়ে মুদগল কমিটির রিপোর্টের জেরে রীতিমত অস্বস্তিতে শ্রীনি শিবির। তাই পরবর্তী রণনীতি ঠিক করতে বৈঠকে বসছে বোর্ড।

মূলত আগামি ২০ নভেম্বর বোর্ডের এজিএম পিছিয়ে দেওয়া হবে কিনা সেটাই মূল আলোচ্য বিষয় হতে চলেছে।  

আইপিএল স্পট ফিক্সিং নিয়ে মুদগল কমিটির রিপোর্টের জেরে রীতিমত  অস্বস্তিতে শ্রীনি শিবির। শ্রীনি প্রভাবিত বিসিসিআই কাউন্সিল ইতিমধ্যেই এজিএম চার সপ্তাহ পিছনোর উদ্যোগনিয়েছে। মুদগল কমিটির রিপোর্ট নিয়ে শুনানির পর সুপ্রিম কোর্টের পরিস্কার ইঙ্গিত ছিল স্পট ফিক্সিং মামলার নিস্পত্তি না হওয়া পর্যন্ত বোর্ড নির্বাচনে দাঁড়াতে পারবেন না শ্রীনিবাসন। শ্রীনি অনুগামীরা বিষয়টি বুঝেই বোর্ডের  ওয়ার্কিং কমিটির জরুরি বৈঠক ডেকে দিয়েছেন।

তবে বিসিসিআই-এর রুল মেনে নোটিস দিয়ে নয়, ফোনে ওয়ার্কিং কমিটির সদস্যদের বৈঠকের কথা জানানো হয়েছে। শ্রীনি বিরোধীরা অবশ্য বিষয়টি মানতে নারাজ। তিনটি সংস্থার পক্ষ থেকে বোর্ড সচিব সঞ্জয় প্যাটেলকে অনুরোধ করা হয়েছে যাতে বিশে নভেম্বরের এজিএম  পিছিয়ে না দেওয়া হয়। এদিকে শ্রীনি চাপে পড়তেই শশাঙ্ক মনোহররা শারদ পাওয়ারকে বোর্ড সভাপতি পদে দাঁড় করিয়ে নির্বাচনে যাওয়ার প্রস্তুতি নিতে শুরু করেছে। ফলে আঠেরোই নভেম্বরের বোর্ডের জরুরি ওয়ার্কিং কমিটির বৈঠক যে উত্তপ্ত হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

 

 

.