মিচেল মার্শকে বেঙ্গালুরু টেস্টের দল থেকে বাদ দেওয়ার আর্জি গিলেসপির

সিরিজ শুরুর আগে প্রাক্তন অজি ক্রিকেটাররাও সাবধান করে দিয়েছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথকে। বিশেষজ্ঞদের আগে থেকেই বলা ছিল যে, সিরিজে হোয়াইট ওয়াশ হতে চলেছে অস্ট্রেলিয়া। কিন্তু সেই অস্ট্রেলিয়াই পুনেতে প্রথম টেস্টে মাত্র আড়াই দিনে ভারতকে ৩৩৩ রানে হারিয়ে দিয়েছে। পরের টেস্ট বেঙ্গালুরুতে। আর এবার অজিরা ভাবছেন তাঁদের নিজেদের মতো কায়দাতেই। তাঁরা চাইছেন, এগিয়ে যখন প্রথম টেস্টেই যাওয়া গিয়েছে, তাহলে বেঙ্গালুরুতেই সিরিজ ২-০ করে ফেলো।

Updated By: Feb 28, 2017, 01:38 PM IST
 মিচেল মার্শকে বেঙ্গালুরু টেস্টের দল থেকে বাদ দেওয়ার আর্জি গিলেসপির

ওয়েব ডেস্ক: সিরিজ শুরুর আগে প্রাক্তন অজি ক্রিকেটাররাও সাবধান করে দিয়েছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথকে। বিশেষজ্ঞদের আগে থেকেই বলা ছিল যে, সিরিজে হোয়াইট ওয়াশ হতে চলেছে অস্ট্রেলিয়া। কিন্তু সেই অস্ট্রেলিয়াই পুনেতে প্রথম টেস্টে মাত্র আড়াই দিনে ভারতকে ৩৩৩ রানে হারিয়ে দিয়েছে। পরের টেস্ট বেঙ্গালুরুতে। আর এবার অজিরা ভাবছেন তাঁদের নিজেদের মতো কায়দাতেই। তাঁরা চাইছেন, এগিয়ে যখন প্রথম টেস্টেই যাওয়া গিয়েছে, তাহলে বেঙ্গালুরুতেই সিরিজ ২-০ করে ফেলো।

আরও পড়ুন মাত্র ৮ ম্যাচ খেলা শ্রীরামের কথা শুনলেন অজি বোলাররা?

তাই প্রাক্তন অজি পেস বোলার জেসন গিলেসপি বলছেন, 'বেঙ্গালুরুতে মিচেল মার্শকে বসিয়ে গ্লেন ম্যাক্সওয়েলকে খেলালে ভালো করবে অস্ট্রেলিয়া। কারণ, পুনেতে মিচেল মার্শ বল করেননি। অবশ্য ব্যাট হাতে দ্বিতীয় ইনিংসে ৩১ রান করেছে। লো স্কোরিং ম্যাচে ওটাও অনেক রান। তাই বেঙ্গালুরু টেস্টেও সম্ভাবত মিচেল মার্শকে দলে রেখে দেওয়া হবে। কারণ, জয়ী দলে সম্ভাবত কোনও পরিবর্তন হয়তো কেউ করতে চাইবে না। তবুও, যদি এই দলে ম্যাক্সওয়েল থাকতো, অস্ট্রেলিয়া দল আরও শক্তিশালী হত।'

আরও পড়ুন  বিশ্বকাপের মিক্সড ডাবলস দশ মিটার এয়ার পিস্তল ইভেন্টে বিশ্বসেরা জিতু রাই, হিনা