Karim Benzema | FIFA WC Final 2022: ফরাসি প্রেসিডেন্টও তাঁকে চাইছেন ফাইনালে! 'কিং করিম' জানিয়ে দিলেন উত্তর

Karim Benzema On World Cup Final 2022: করিম বেঞ্জেমা কি খেলবেন ফাইনালে? এই নিয়ে অনুমান চলেই চলেছে। এসবের মাঝেই রহস্যময় পোস্ট করে দিলেন ফ্রান্সের তারকা স্ট্রাইকার।

Updated By: Dec 17, 2022, 03:10 PM IST
 Karim Benzema | FIFA WC Final 2022: ফরাসি প্রেসিডেন্টও তাঁকে চাইছেন ফাইনালে! 'কিং করিম' জানিয়ে দিলেন উত্তর
বেঞ্জেমা কি খেলছেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেখতে গেলে আর কয়েক ঘণ্টার অপেক্ষা। রবিবাসরীয় লুসেল স্টেডিয়ামে কাপযুদ্ধের ফাইনালে মুখোমুখি আর্জেন্টিনা-ফ্রান্স ( Argentina-France)। হেভিওয়েট এই ম্যাচে ফ্রান্স খেলাক তাঁদের সুপারস্টার করিম বেঞ্জেমাকে (Karim Benzema)। এমনটাই চাইছেন ফ্রান্সের প্রেসিডেন্ট এম্যানুয়েল ম্যাক্রোঁ (Emmanuel Macron)। যদিও তিনি শুধু বেঞ্জেমাকেই নন, আহত পল পোগবা (Paul Pogba) ও এন'গোলে কান্তেকেও (N'Golo Kante) চাইছেন ফাইনালে। মরক্কোকে হারিয়ে ব্যাক-টু-ব্যাক বিশ্বকাপ ফাইনাল খেলছে ফ্রান্স। চোটের জন্য় টুর্নামেন্টে একটিও ম্যাচ খেলতে না পারা বেঞ্জেমাকে ফাইনালে খেলানোর ব্যাপারে ফ্রান্সের কোচ দিদিয়ের দেশঁর (Didier Deschamps) কাছে সাংবাদিকরা প্রশ্ন রেখেছিলেন। কিন্তু দেঁশ মরক্কো ম্যাচের পর বেঞ্জেমাকে নিয়ে একটি বাক্যও খরচ করেননি। রিয়াল মাদ্রিদের মহাতারকার নাম শুনেই তিনি সাংবাদিককে বলেছিলেন, পরের প্রশ্ন করুন। 

আরও পড়ুন: FIFA World Cup 2022 Final: মেগা ফাইনালের আগে চাপে দিদিয়ের দেশঁ, এমবাপেদের ফ্রান্স যেন 'মিনি হাসপাতাল'!

এখন প্রশ্ন বেঞ্জেমা কি আদৌ খেলবেন ফাইনালে? এর উত্তর বেঞ্জেমাই দিয়ে দিলেন রহস্যময়ী পোস্ট করে। তিনি ইনস্টায় একটি সেলফি পোস্ট করেছেন। তার ক্যাপশন দিয়েছেন, 'আমি পরোয়া করি না।' বিশ্বকাপ শুরু হওয়ার আগেই একের পর এক চোটে মিনি হাসপাতালে পরিণত হয়েছিল ফ্রান্স। সব চেয়ে বড় আঘাত ছিল বেঞ্জেমা। চোটের জন্য কাপ যুদ্ধ থেকে ছিটকে যেতে বাধ্য হয়েছিলেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। বাম উরুর কোয়াড্রিসেপসে চোট লাগার জন্যই শেষ পর্যন্ত মাঠে নামা হয়নি তাঁর। কান্তে-পোগবার মতো তারকারা আগেই ছিটকে গিয়েছিলেন। সেই তালিকায় নাম লেখান বেঞ্জেমা। কাতারে পা রাখার পর চোটের জন্য ছিটকে যান ফরাসি ডিফেন্ডার প্রেসনেল কিমপেম্বে। দেশঁর ঘুম কেড়ে নিয়েছিলেন এবারের ব্যালন ডি’ওর জয়ী বেঞ্জেমা। ভাঙাচোরা দল নিয়েও ফ্রান্স চমৎকার ফুটবল খেলে চমকে দিয়েছে। কিলিয়াম এমবাপে, অলিভার জিরুদ ও আতোঁয়া গ্রিজম্যানরা ফের একবার বিশ্বকাপের স্বপ্ন দেখাচ্ছেন ফ্রান্সকে। ফাইনালে বেঞ্জেমা যে খেলবেন না তা বলে দেওয়াই যায়, দেশঁ স্বাভাবিক ভাবেই তাঁর উইনিং কম্বিনেশন ভাঙবেন না ফাইনাল ল্যাপে। যদিও ফ্রান্সের ক্রীড়ামন্ত্রক আশাবাদী যে, বেঞ্জেমা হয়তো ফাইনালে খেলবেন।

আরও পড়ুনFIFA World Cup 2022: মেসি-এমবাপেদের পকেটে কত টাকা ঢুকবে? জানলে চোখ কপালে উঠবে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.