দেখুন ভিডিয়ো:পাখির চোখ Tokyo Olympics! ভারতীয় অ্যাথলিটদের তাতালেন Bhuvneshwar

মিশন টোকিও-র জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড ১০ কোটি টাকা দিয়েছে।

Updated By: Jul 20, 2021, 08:38 PM IST
দেখুন ভিডিয়ো:পাখির চোখ Tokyo Olympics! ভারতীয় অ্যাথলিটদের তাতালেন Bhuvneshwar

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিক্সে (Tokyo Olympics 2020) ভারতীয় অ্যাথলিটদের আগেই শুভেচ্ছা জানিয়েছে বিসিসিআই (BCCI)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) 'চিয়ার ফর ইন্ডিয়া' (Cheer 4 India) অভিযানে এবার শামিল হলেন ভারতীয় দলের 'সুইং কিং' ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar)। 

মঙ্গলবার ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় ওয়ানডে চলাকালীন ভুবির ভিডিয়ো শেয়ার করেছে বিসিসিআই। এর আগে বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মা (Rohit Sharma), অজিঙ্কা রাহান (Ajinkya Rahane),মিতালি রাজ (Mithali Raj,), জেমাইমা রডরিগেজ (Jemimah Rodrigues) ও হারলিন দেওল (Harleen Deol)। এবার সিন্ধু-মেরি কমদের শুভেচ্ছা জানালেন শ্রীলঙ্কা সফরে ভারতের ভাইস-ক্যাপ্টেন ও দলের অন্যতম সিনিয়র ক্রিকেটার।

আরও পড়ুন: ৫ বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে নো-বল! নেটদুনিয়ার আলোচনায় Bhuvneshwar Kumar

আর তিন দিন পর শুরু অলিম্পিক্স। শেষ ৮ অগাস্ট। করোনা আবহে এক বছর পিছিয়ে অনুষ্ঠিত হচ্ছে অলিম্পিক্স। কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রকের অনুরোধে মিশন টোকিও-র জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড ১০ কোটি টাকা দিয়েছে। নগদ ২ কোটি ৫০ লক্ষ টাকা ক্রীড়ামন্ত্রককে দেওয়া হয়েছে অ্যাথলিটদের প্রস্তুতির জন্য। বাকি সাড়ে ৭ কোটি টাকা দেওয়া হয়েছে অলিম্পিকের প্রচার ও মার্কেটিংয়ের কাজে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.