এমন জন্মদিন আগে কাটাননি মেসি

ঘটা করে জন্মদিন পালনের কোনও সুযোগ নেই।

Updated By: Jun 24, 2018, 11:56 PM IST
এমন জন্মদিন আগে কাটাননি মেসি

ওয়েব ডেস্ক :  'সূর্যেরও গ্রহণ লাগে, আবার গর্জে উঠুক বাঁ পা টা।' সোশ্যাল সাইটে ট্রোল হচ্ছে ভীষনভাবে। কোটি কোটি মেসিভক্তের করুণ আর্তি। ৩১ তম জন্মদিনে যুবরাজের জন্য ফুটবল ঈশ্বরের কাছে প্রার্থনা। লিও মেসিকে জন্মদিনে এভাবেই শুভেচ্ছা জানালেন ভক্তরা।

আরও পড়ুন- কোচ নয়, নাইজেরিয়ার বিরুদ্ধে প্রথম একাদশ ঠিক করবেন মেসিরাই!

চার বছর আগে বিশ্বকাপে মারাকানায় কাপটা নাগালের মধ্যে থাকলেও চুমুক দিতে পারেন নি। রাশিয়ায় আবার শূন্য থেকে শুরু করেছিলেন মেসি। কিন্তু বিশ্বকাপে এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন মেসি ও তার আর্জেন্টিনা। আকাশি-সাদা আকাশে আজ কালো মেঘ। পাঁচটি ব্যালন ডি'অর জেতা আর বার্সেলোনার জার্সি গায়ে চারবার চ্যাম্পিয়ন্স লিগ জেতা আর্জেন্টাইন ফুটবলের যুবরাজ দেশের জার্সিতে কেন ব্যর্থ? মেসির স্কিলের মতোই সেটাও রহস্যে মোড়া।  

আরও পড়ুন- গোল করে সমালোচকদের জবাব নিলেন ক্রুস!

রাশিয়ায় গ্রুপ পর্ব থেকেই বিদায় না কি শেষ ষোলোয় পৌঁছবে আর্জেন্টিনা? উত্তর মিলবে মঙ্গলবার। ঘটা করে জন্মদিন পালনের কোনও সুযোগ নেই। তবু ৬০ কেজি ওজনের কেক তৈরি করেছে বিশ্বকাপে আর্জেন্টিনার বেসক্যাম্প ব্রেনিত্সি শহরে।

জন্মদিন নিয়ে বাড়তি উচ্ছ্বাস দেখানোর মতো অবস্থায় আছেন কি তিনি? যন্ত্রণাক্লিষ্ট জন্মদিন মেসির!মারাকানার পর মস্কোও কি খালি হাতে ফেরাবে প্রিয় পুত্রকে? ফুটবল বিশ্বের কোনায় কোনায় এই প্রশ্নের অনুরণন। আর্জেন্টিনা ফুটবলের কর্ণ হয়েই কি থেকে যাবেন এলএমটেন? না কি আবার গর্জে উঠবে বাঁ পা টা ...