জেনে নিন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মঙ্গলবার বোর্ড প্রেসিডেন্ট দলে কে কে খেলবেন

Updated By: Sep 11, 2017, 05:45 PM IST
জেনে নিন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মঙ্গলবার বোর্ড প্রেসিডেন্ট দলে কে কে খেলবেন

ওয়েব ডেস্ক: ভারত-অস্ট্রেলিয়া একদিনের সিরিজ শুরু হবে রবিবার থেকে। তার আগে মঙ্গলবারই চেন্নাইতে বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলতে নামছে অস্ট্রেলিয়া দল। এখানে আসার আগে বাংলাদেশের সঙ্গে দুই টেস্টের সিরিজ ১-১ ড্র করে এসেছে অস্ট্রেলিয়া। তাই, এই প্রস্তুতি ম্যাচ, স্টিভেন স্মিথের দলকে খানিকটা তো সাহায্য করবেই। বিশেষ করে অস্ট্রেলিয়ার তুলনায় বোর্ড প্রেসিডেন্ট একাদশ দল হিসেবে অনেকটাই দূর্বল। এবার এক ঝলকে দেখে নিন, দুই দলে কে কে খেলবেন।

আরও পড়ুন পাকিস্তান বনাম বিশ্ব একাদশের টি২০ ম্যাচ কবে, কোথায়, কখন, সব জেনে নিন

অস্ট্রেলিয়া দল - স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যাস্টন অ্যাগার, হিলটন কার্টরাইট, ন্যাথান কাল্টারনাইল, প্যাট্রিক কামিন্স, জেমস ফকনার, অ্যারন ফিঞ্চ, ট্রেভিস হেড, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, ম্যাথু ওয়েড (উইকেটকিপার), অ্যাডাম জাম্পা এবং কেন রিচার্ডসন।

বোর্ড প্রেসিডেন্ট একাদশ - গুরকীরত সিং মান (অধিনায়ক), রাহুল ত্রিপাঠি, মায়াঙ্ক আগরওয়াল, শিভম চৌধুরি, ওয়াশিংটন সুন্দর, নীতিশ রানা, গোবিন্দ পোদ্দার, শ্রীবতস গোস্বামী, রাহিল শাহ, অক্ষয় কার্নেওয়ার, কুলবন্ত খেজরোলিয়া, কুসং প্যাটেল, আবেশ খান এবং সন্দীপ শর্মা। (ম্যাচ শুরু হবে সকাল ১০ টায়)।

আরও পড়ুন  আসন্ন সিরিজে অস্ট্রেলিয়ার তুরুপের তাস হতে পারেন জাম্পা, বললেন স্মিথ

.