বিরাট কোহলি না স্টিভ স্মিথ? কাকে সেরা বাছলেন লি, তুলনা টানলেন ব্র্যাডম্যানের সঙ্গেও

এবি ডিভিলিয়ার্স বলেন,  কোহলি ফেডেরার মতো, আর নাদালের মতো হল স্মিথ।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: May 27, 2020, 12:18 PM IST
বিরাট কোহলি না স্টিভ স্মিথ? কাকে সেরা বাছলেন লি, তুলনা টানলেন ব্র্যাডম্যানের সঙ্গেও

নিজস্ব প্রতিবেদন: ক্রিকেট আর তুলনা হবে না, সে কখনও হয় নাকি! তুলনা চলে আসছে সেই অতীত থেকেই। কে বড় সচিন না লারা? লারা-সচিনের যুগ এখন অতীত। এখন তাই বিরাট কোহলি-স্টিভ স্মিথদের জমানা।- দুই তারকা ব্যাটসম্যানের মধ্যে কে সেরা? এই নিয়ে ক্রিকেটমহলে জোর চর্চা। এবার চর্চায় প্রাক্তন অজি স্পিডস্টার ব্রেট লি।

প্রাক্তন অস্ট্রেলিয়া অধিনায়ক ইয়ান চ্যাপেল অবশ্য বলেন, "আমার কোহলিকেই পছন্দ ব্যাটসম্যান ও অধিনায়ক হিসেবে। " অন্যদিকে এবি ডিভিলিয়ার্স বলেন,  কোহলি ফেডেরার মতো, আর নাদালের মতো হল স্মিথ। এবার কী বললেন ব্রেট লি জেনে নিন ...

কোনও রকম রাখঢাক না করেই কোহলির থেকে স্মিথকেই এগিয়ে রাখলেন ব্রেট লি। শুধু তাই নয়, স্মিথকে ডন ব্র্যাডম্যানের সঙ্গে তুলনা করে ফেললেন অজি স্পিডস্টার। তিনি বলেন, "বিরাট কোহলি এবং স্টিভ স্মিথের মধ্যে কে সেরা বাছাই করাটা খুব কঠিন কাজ। দুজনের মধ্যেই অনেক গুনাবলী রয়েছে।  তারা দুজনেই আধুনিক ক্রিকেট খেলে।  দুজনেই রানে পেতে মুখিয়ে থাকে।  তবে এই মুহূর্তে আমি বিরাটের চেয়ে স্মিথকে এগিয়ে রাখব।  আর আমি তো বলব ডনের সঙ্গেও স্মিথের তুলনা করা যেতে পারে।" তবে নেতা বিীরাটের প্রশংসা করেছেন ব্রেট লি।

 

আরও পড়ুন - পাতাললোক দেখে রেগে ফায়ার বিজেপি নেতা! দাবি, অনুষ্কাকে ডিভোর্স দিক কোহলি

.