টি-২০ বিশ্বকাপের সেরা ক্রিকেটারকে ধরে রাখেনি SRH! কী বলছেন Warner?

নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজি আর ওয়ার্নারকে ধরে রাখেনি।

Updated By: Dec 1, 2021, 07:59 PM IST
টি-২০ বিশ্বকাপের সেরা ক্রিকেটারকে ধরে রাখেনি SRH! কী বলছেন Warner?
ডেভিড ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার (David Warner) সকল ফ্যান ও সমর্থকদের ধন্যবাদ জানিয়ে, সানরাইজার্স হায়দরাবাদকে (Sunrisers Hyderabad) আলবিদা বললেন। ২০১৪ থেকে ২০২১ পর্যন্ত এই ক্লাবের সঙ্গে ছিলেন ওয়ার্নার। বিদায়লগ্নে ওয়ার্নার ইনস্টাগ্রাম পোস্টে লিখলেন, "চ্যাপ্টার ক্লোজড!! এতগুলো বছর এভাবে সমর্থনের জন্য ফ্যানদের ধন্যবাদ জানাতে চাই। যা নিঃসন্দেহে প্রশংসনীয়।" একবার নয়, তিনবার উঠেছে কমলা টুপি। ২০১৬-তে দলকে আইপিএল চ্যাম্পিয়নও করান তিনি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

(@davidwarner31)

নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজি আর ওয়ার্নারকে ধরে রাখেনি। ক্যাপ্টেন কেন উইলিয়ামসন (১৪ কোটি), আবদুল সামাদ (৪ কোটি), উমরান মালিককে (৪ কোটি) ধরে রেখেছে এসআরএইচ। তবে বিদায়বেলায় ওয়ার্নারের আইপিএল অভিজ্ঞতা সুখকর হল না।আইপিএলের দ্বিতীয় পর্বে অত্য়ন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন ওয়ার্নার। দু'ম্যাচে রান (০ ও ২) না পাওয়ায় হায়দরাবাদ তাঁকে ব্রাত্যের তালিকায় ফেলে বসিয়ে দিয়েছিলেন রিজার্ভ বেঞ্চে। এমনকী ওয়ার্নার মাঠেও আসেননি বেশ কয়েক ম্যাচে। হোটেলে বসেই খেলা দেখেছেন দলের। 

আরও পড়ুন: IND vs NZ: বাদ পড়তে পারেন Rahane! চাপে Pujaraও, জানিয়ে দিলেন তারকা ক্রিকেটার

চলতি বছর আইপিএলে ৮ ম্যাচ খেলে মাত্র ১৯৫ রান করেন ওয়ার্নার। অজি ওপেনারের বায়োডেটার সঙ্গে যা একেবারে বেমানান। ওয়ার্নার চলতি বছরই আইপিএলের অধিনায়কত্ব খোয়ান কেন উইলিয়ামসনের কাছে। ওয়ার্নার কার্যত জানিয়েই দিয়েছিলেন যে, তাঁর সঙ্গে ফ্র্যাঞ্চাইজির সম্পর্ক শেষ!যে ওয়ার্নারের কাছে এই মরুদেশ হয়ে গিয়েছিল বধ্যভূমি। যাঁকে টিম ভেবে নিয়েছিল অচল সিকি, সেই ওয়ার্নারই সংযুক্ত আরব আমিরশাহিকে বানিয়ে ফেললেন নিজের পুণ্যভূমি। বুঝিয়ে দিলেন ভিতরের আগুনটা এখনও জ্বলছে। অস্ট্রেলিয়াকে প্রথমবার কুড়ি ওভারের বিশ্বযুদ্ধ জেতানোর অন্যতম যোদ্ধা হয়ে উঠলেন এই অজি ওপেনার। সঙ্গত কারণেই ওয়ার্নারকে টুর্নামেন্টের সেরা প্লেয়ার (Player of the Tournament) হিসাবে বেছে নেওয়া হয়েছে। ওয়ার্নার টি-২০ বিশ্বকাপে দ্বিতীয় সর্বোচ্চ রান শিকারি হয়েছেন। ২৮৯ রান এসেছে তাঁর ব্যাট থেকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.