Cristiano Ronaldo: সতীর্থদের বললেল আলবিদা! জুভেন্টাসে আর কয়েক ঘণ্টা রোনাল্ডো

সিআর সেভেনকে দু'বছরের চুক্তিতে প্রস্তাব দেওয়া হয়েছে বলেও খবর।

Updated By: Aug 27, 2021, 05:00 PM IST
Cristiano Ronaldo: সতীর্থদের বললেল আলবিদা! জুভেন্টাসে আর কয়েক ঘণ্টা রোনাল্ডো

নিজস্ব প্রতিবেদন: ফের ইংলিশ প্রিমিয়র লিগের পথে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)! ম্যাঞ্চেস্টার সিটি-র (Manchester City) প্রস্তাবে নাকি পতুর্গিজ মহাতারকা রাজি হয়ে গিয়েছেন। সিআর সেভেনকে দু'বছরের চুক্তিতে প্রস্তাব দেওয়া হয়েছে বলেও খবর। আর এসবের মাঝেই ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিজিয়ো রোমানো বোমা ফাটালেন সোশ্যাল মিডিয়ায়। স্কাই স্পোর্টসের ফুটবল সাংবাদিক জানিয়ে দিলেন যে, আর মাত্র কয়েক ঘণ্টা তিনি আছেন জুভেন্টাসে।

আরও পড়ুন: Cristiano Ronaldo: ইংলিশ প্রিমিয়র লিগে ফিরছেন রোনাল্ডো! ছাড়ছেন জুভেন্তাস

শুক্রবার রোমানো লেখেন,"ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ৪০ মিনিট অনুশীলন করেই সতীর্থদের গুডবাই বলে বেরিয়ে যান। আর কয়েক ঘণ্টায় তিনি ছাড়তে চান ক্লাব। আজ কোনও ট্রেনিং করেননি। রোনাল্ডো এখন অপেক্ষা করছেন মেন্ডেসের থেকে ম্যাঞ্চেস্টার সিটির সরকারি দরপত্র পাওয়ার অপেক্ষায়। সবটাই মৌখিক পর্যায় রয়েছে।" এখন সময়ে বলবে রোনাল্ডো সিটি-র জার্সি গায়ে চাপান কিনা! টটেনহ্যাম থেকে হ্যারি কেনকে দলে নেওয়ার চেষ্টা করেছিল ম্যান সিটি। কিন্তু সেই চেষ্টা সফল হয়নি। এরপরই রোনাল্ডোকে নেওয়ার জন্য ঝাঁপায় তারা। সব কিছু যদি ঠিকঠাক থাকে তাহলে ইংলিশ প্রিমিয়র লিগে পেপের শিষ্য হতে চলেছেন রোনাল্ডো।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)