কোহলিকে 'গ্রেটেস্ট' বলে দিলেন ফ্যান গার্ল ড্যানিয়েল

ওয়াট আরও একবার বিরাটের প্রতি তাঁর মুগ্ধতা জাহির করলেন। 

Updated By: Oct 25, 2018, 06:47 PM IST
কোহলিকে 'গ্রেটেস্ট' বলে দিলেন ফ্যান গার্ল ড্যানিয়েল

নিজস্ব প্রতিনিধি : বিরাট কোহলির সমর্থক হিসাবে তিনি খ্যাত। এমনিতে ইংল্যান্ডের ক্রিকেটার। কিন্তু তিনি বিশ্ব ক্রিকেটে বেশি জনপ্রিয়তা পেয়েছেন বিরাট কোহলির একজন গুণমুগ্ধ হিসাবে। সেই ড্যানিয়েল ওয়াট আরও একবার বিরাটের প্রতি তাঁর মুগ্ধতা জাহির করলেন। 

আরও পড়ুন-  কোহলিকে 'স্যর' বলে ডাকলেন বাংলাদেশের মুশফিকুর

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচে বিরাট কোহলি ১০ হাজার রান পূর্ণ করেছেন। একদিনের ক্রিকেটে ১০ হাজার রান পূর্ণ করতে আর মাত্র ৮১ রান বাকি ছিল বিরাটের। সেই ৮১ রানের লক্ষ্যমাত্রা নিয়েই বিশাখাপত্তনমে ব্যাটিং করতে নেমেছিলেন তিনি। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে বিরাট এই ম্যাচে করলেন ১৫২। রাহুল দ্রাবিড়, সচিন তেণ্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায় ও মহেন্দ্র সিং ধোনির মতো এবার দশ হাজারি ক্লাবে নাম লিখিয়ে ফেললেন বিরাট। আর এমন মহাকীর্তির দিনে বিরাট কোহলিকে শুভেচ্ছা জানাতে ভুললেন না তাঁর সুপারফ্যান ড্যানিয়েল।

আরও পড়ুন-  নতুন ধরনের সেলিব্রেশন, বিরাট আসলে বুঝিয়ে দিয়ে গেলেন অনেক কিছু

১৩টি বাউন্ডারি ও চারটি ওভারবাউন্ডারিতে সাজানো ছিল বিরাট কোহলির ইনিংস। ২৯ বছরের বিরাটকে ইতিমধ্যে কুর্ণিশ জানিয়েছে গোটা ক্রিকেট বিশ্ব। ২০৫ ইনিংস খেলে ১০ হাজার রান পূর্ণ করেছেন বিরাট। একই রেকর্ড গড়ার পথে তিনি পিছনে ফেলেছেন সচিন তেণ্ডুলকরকে। মাস্টার ব্লাস্টারের থেকে ৫৪টা ইনিংস কম খেলেছেন বিরাট। রেকর্ডের দিনে আবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৩৭তম সেঞ্চুরি তুলে নেন কোহলি। ড্যানিয়েল ওয়াট এর পরই কোহলিকে শুভেচ্ছাবার্তা পাঠান। শুভেচ্ছাবার্তার সঙ্গে সঙ্গে বিরাটকে নতুন উপমা দিলেন ড্যানিয়েল। বিরাট কোহলিকে গোট অর্থাত্ গ্রেটেস্ট অফ অল টাইম তকমা দিলেন তিনি। সঙ্গে টুইট বার্তায় লিখলেন- কিং কোহলির জন্য এমন কাজ করাটা সহজই।  

.