East Bengal সমর্থকদের বিক্ষোভের পর কী বলছেন Debabrata Sarkar?

মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতেই ইস্টবেঙ্গলের সঙ্গে বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের চুক্তিপত্রে সাক্ষর হয়েছিল। 

Updated By: Jul 21, 2021, 08:04 PM IST
East Bengal সমর্থকদের বিক্ষোভের পর কী বলছেন Debabrata Sarkar?

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গল (East Bengal) সমর্থকদের বিক্ষোভে বুধবার কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছিল ক্লাব প্রাঙ্গন। সমর্থনকারী গোষ্ঠীর সঙ্গে ক্লাবকর্তাদের বিরোধী গোষ্ঠীরা এদিন রীতিমতো হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এমনকী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিস হাতে লাঠি তুলে নিতে বাধ্য হয়। এই ঘটনার পর সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দিলেন ক্লাব কর্তা দেবব্রত সরকার (Debabrata Sarkar)।

এদিন সন্ধ্যায় নীতু সরকার ক্লাব তাঁবুতে দাঁড়িয়ে বলেন যে, আলোচনার মাধ্যমেই সমাধানসূত্র বেরিয়ে আসবে। তিনি বলেন, "প্রথম দিন থেকেই মধ্যস্থতাকারীরা আমাদের সঙ্গে আছেন। তাঁরা আজও রয়েছেন। তাঁরা গুণী ব্যক্তি। আশা করি তাঁরা সমাধান বার করতে সক্ষম হবেন।" সমর্থকদের বিরুদ্ধে পুলিসে কোনও অভিযোগ দায়ের করছে না ইস্টবেঙ্গল। নীতু সরকার এই প্রসঙ্গে জানান, "কার বিরুদ্ধে অভিযোগ করব? সবাই তো ইস্টবেঙ্গলের সমর্থক।" 

আরও পড়ুন: East Bengal সমর্থকদের বিক্ষোভে রণক্ষেত্র ময়দান, পুলিসের লাঠিচার্জ

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতেই ইস্টবেঙ্গলের সঙ্গে বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের চুক্তিপত্রে সাক্ষর হয়েছিল। এখনও চুক্তি জটিলতার দীর্ঘ অধ্যায় পেরিয়ে যাওয়ার পরেও কেন লাল-হলুদের পক্ষ থেকে মুখ্যমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করা হয়নি? এই প্রশ্নের উত্তরে নীতু জানান যে, মুখ্যমন্ত্রী সবটাই জানেন। তাঁর সঙ্গে কথা হয়েছে ক্লাবের।

শ্রী সিমেন্টের পাঠানো সর্বশেষ সংশোধিত চুক্তিপত্রে সই করবে না বলেই গত শুক্রবার কার্যসমিতি বৈঠকে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে লাল-হলুদ। এরপর থেকেই মোটামুটি ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ একপ্রকার নির্ধারিত হয়ে গিয়েছে। এর ফলে আগামী মরসুমে ইস্টবেঙ্গলের আইএসএল খেলার যাবতীয় সম্ভাবনা শেষ হয়ে গিয়েছে। শ্রী সিমেন্ট স্পোর্টিং রাইটস না ফেরালে ইস্টবেঙ্গল শুধু আইএসএলই নয়, কোনও ফুটবল টুর্নামেন্টেই অংশ নিতে পারবে না। এমনকী কলকাতা লিগ বা ডুরান্ডেও খেলা হবে না তাদের। এরপর থেকেই সমর্থকদের ভিতরে জ্বলতে থাকে ক্ষোভের আগুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.