আজ দিল্লির বিরুদ্ধে জিতলে নাইটদের টপকে পয়েন্ট টেবলের দু'নম্বরে উঠবে সানরাইজার্স

আজ রাত আটটায় দিল্লির ফিরোজ শাহ কোটলায় দিল্লি ডেয়ার ডেভিলসের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচে জিতলে ডেভিড ওয়ার্নারের দল চলে যাবে আইপিএলের পয়েন্ট টেবলের দ্বিতীয় স্থানে। এই মুহূর্তে তারা রয়েছে মুম্বই এবং কলকাতার পর তৃতীয় স্থানে। তাদের প্রতিপক্ষ দিল্লি ডেয়ার ডেভিলসের অবস্থা অবশ্য শোচনীয়। আট ম্যাচ খেলে মাত্র দুটো ম্যাচে জয় পেয়ে চার পয়েন্ট নিয়ে তারা রয়েছে লিগের পয়েন্ট টেবলের একেবারে শেষে।

Updated By: May 2, 2017, 03:05 PM IST
আজ দিল্লির বিরুদ্ধে জিতলে নাইটদের টপকে পয়েন্ট টেবলের দু'নম্বরে উঠবে সানরাইজার্স

ওয়েব ডেস্ক: আজ রাত আটটায় দিল্লির ফিরোজ শাহ কোটলায় দিল্লি ডেয়ার ডেভিলসের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচে জিতলে ডেভিড ওয়ার্নারের দল চলে যাবে আইপিএলের পয়েন্ট টেবলের দ্বিতীয় স্থানে। এই মুহূর্তে তারা রয়েছে মুম্বই এবং কলকাতার পর তৃতীয় স্থানে। তাদের প্রতিপক্ষ দিল্লি ডেয়ার ডেভিলসের অবস্থা অবশ্য শোচনীয়। আট ম্যাচ খেলে মাত্র দুটো ম্যাচে জয় পেয়ে চার পয়েন্ট নিয়ে তারা রয়েছে লিগের পয়েন্ট টেবলের একেবারে শেষে।

আরও পড়ুন বার্বাডোজ টেস্ট জমিয়ে দিলেন বিশু, পাকিস্তানের হয়ে লড়ছেন আজাহার আলি

দশম আইপিএল এখন শুধুমাত্র সম্মানের লড়াই হয়ে দাঁড়িয়েছে কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক জাহির খানের দলের কাছে। খাতায় কলমে বিচার করলে দেখা যাবে, এখনও প্লে অফে খেলার সূযোগ আছে দিল্লির। কিন্তু সেটা যে কিছুতেই বাস্তবের মাটিতে দাঁড়িয়ে সম্ভব নয়, সেটা হাড়ে হাড়ে বুঝতে পারছেন দিল্লির কোচ, ক্রিকেটার থেকে সমর্থকরাও। দুর্দান্ত ফর্মে রয়েছেন সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। গত ম্যাচেও করেছেন ঝোড়ো সেঞ্চুরি। আইপিএলের ইতিহাসের চতুর্থ দ্রুততম সেঞ্চুরি। ধীরে ধীরে ফর্মে ফিরেছেন শিখর ধাওয়ানও। আর সানরাইজার্সের ব্যাটিংয়ের শক্তি অনেকটাই বাড়িয়ে দিয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। যুবরাজ সিং অবশ্য প্রথম ম্যাচে দুর্দান্ত খেলার পর থেকে আর সেভাবে রান পাননি। তবে, সানরাইজার্সের বোলিং প্রতিযোগিতার অন্য দলগুলোর তুলনায় বেশ ভাল, বলছেন বিশেষজ্ঞরাও। কৌল, সিরাজের মতো তরুণ, প্রতিশ্রুতিমান বোলার ভরসা দিচ্ছেন ক্যাপ্টেন ওয়ার্নারকে। অন্যদিকে দিল্লির হয়ে বলার জন্য হতাশা ছাড়া প্রায় কিছুই নেই। সঞ্জু স্যামসন প্রতিযোগিতার শুরুর দিকে একক প্রচেষ্টায় ভালো খেলছিলেন। সেঞ্চুরিও করেছেন দশম আইপিএলে। শুরুর দিকে ভাল পারফর্ম করছিল ক্রিস মরিসদের বোলিং বিভাগও। কিন্তু আইপিএল যত এগিয়েছে, ততই দিল্লির পারফরম্যান্স গিয়ে তলানিতে ঠেকেছে। এই ম্যাচে তাই দিল্লির জন্য সম্মান আর সানরাইজার্সের জন্য প্লে অফে প্রথম দুইয়ে থেকে যেতে পারার সূযোগ তৈরি করা। ওয়ার্নারের দলের পাখির চোখ সেটাই।

আরও পড়ুন  সামনের বছর চেন্নাই এবং রাজস্থান খেললে, আইপিএল কি দশ দলের হবে?