‘ধোনি ভাল, বাটলার তার থেকেও ভাল’

 “এই মূহুর্তে ওকে চ্যালেঞ্জ জানানোর মতো কোনও ক্রিকেটার নেই। এমএসডি বেশ ভাল, কিন্তু এখন বাটলার কেরিয়ারের সর্বোচ্চ শৃঙ্গে রয়েছে”

Updated By: Jun 26, 2018, 06:00 PM IST
‘ধোনি ভাল, বাটলার তার থেকেও ভাল’

নিজস্ব প্রতিবেদন: এই মূহুর্তে  সাদা বলের ক্রিকেটে বিশ্বের সেরা উইকেটকিপার-ব্যাটসম্যান জস বাটলার। ওল্ড ট্র্যাফোর্ডে পঞ্চম একদিনের ম্যাচে  শতরান (১১০) করে একা হাতে যে ভাবে দলকে জিতিয়েছেন, তারপর তাঁকে ‘বিশ্বসেরা’-র স্বীকৃতি দিয়েছেন অজি অধিনায়ক টিম পেইন।

আরও পড়ুন- রাশিয়া বিশ্বকাপে ভাইরাল এই ইরানি ফ্যানের আইডি কার্ড!

ব্যাগি গ্রিন অধিনায়কের কথায়, “ও (বাটলার) খুব ভাল। খুবই ভাল। এই মূহুর্তে সাদা বলের ক্রিকেটে বিশ্বের সেরা উইকেটকিপার-ব্যাটসম্যান ও-ই ”। এরপরই বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক তথা ‘বিশ্বের সেরা ফিনিশার’ মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তুলনা টেনে পেইন বলেন, “এই মূহুর্তে ওকে চ্যালেঞ্জ জানানোর মতো কোনও ক্রিকেটার নেই। এমএসডি বেশ ভাল, কিন্তু এখন বাটলার কেরিয়ারের সর্বোচ্চ শৃঙ্গে রয়েছে”।

আরও পড়ুন- রাশিয়ায় অদ্যই শেষ রজনী মেসিদের!

উল্লেখ্য, আইপিএল থেকেই ভাল ফর্মে রয়েছেন এই ব্রিটিশ কিপার। টি-টোয়েন্টি লিগে বীরুর রেকর্ড ছুঁয়ে ফেলা বাটলার এবার নজর কেড়েছেন ইংল্যান্ডেও। ঘরের মাঠে অজিদের বিরুদ্ধে ধারাবাহিক পারফরম্যান্স করেছেন তিনি। ৫ ম্যাচে ২৭৫ রান। তার মধ্যে রয়েছে ৯১, ৫৪ রানের চমত্কার ইনিংস। আর সিরিজের শেষ ম্যাচে ১২২ বলে ১১০ রানের ইনিংসটা অবশ্যই ওল্ড ট্র্যাফোর্ডের স্মরণীয় ইনিংসগুলোর মধ্যে অন্যতম একটি।   

আরও পড়ুন- 'শাস্ত্রীয় শিক্ষা' নিলেন অর্জুন

 

.