৩৯ লাখ টাকার নতুন সুপারবাইক! ছুটির দিনে রাঁচির রাস্তায় 'বাইকার' ধোনি

তিনি আপাতত ক্রিকেট থেকে দূরে। ফলে ছুটির মেজাজ।

Updated By: Sep 22, 2019, 03:14 PM IST
৩৯ লাখ টাকার নতুন সুপারবাইক! ছুটির দিনে রাঁচির রাস্তায় 'বাইকার' ধোনি

নিজস্ব প্রতিবেদন : তিনি আপাতত ক্রিকেট থেকে দূরে। ফলে ছুটির মেজাজ। কিছুদিন আগেই সেনার ডিউটি সেরে বাড়িতে ফিরেছেন। আর রাঁচিতে ধোনির ফেরা মানেই শহরজুড়ে যেন আলাদা একটা আবেগ। আর ধোনিও নিজের শহরে ফিরলে যেন তাঁর মেজাজ পাল্টে যায়। প্রথমেই তিনি চলে যান তাঁর গ্যারাজে। তার পর গ্যারাজে তাঁর সুসজ্জিত বাইকের মধ্যে একটি নিয়ে বেরিয়ে পড়েন শহরে ঘুরে বেড়াতে। এবারও তার অন্যথা হল না। ধোনি রাঁচিতে এলেন আর বেরিয়ে পড়লেন প্রিয় বাইক নিয়ে। তবে এবারের বাইকটি তিনি কিছুদিন আগেই কিনেছেন।

আরও পড়ুন-  সেনায় যোগ দিয়েছিলেন ধোনি, এবার পুলিস হলেন বিরাট কোহলি!

Kawasaki Ninja H2. কিছুদিন আগেই ধোনি এই বাইকটি কেনার কথা জানিয়েছিলেন। ধোনির এই বাইকের দাম প্রায় ৩৯ লাখ টাকা। মাত্র ৩৬ সেকেন্ডে এই বাইক শূন্য থেকে ৩০০ কিমি প্রতি ঘণ্টার গতি তুলতে পারে। এদিন ধোনি তাঁর নতুন সুপারবাইক নিয়েই হাজির হলেন টেনিস কোর্টে। হেলমেট পরা বাইকার ধোনিকে দেখে রাস্তায় কেউ চিনতেই পারলেন না। আর ধোনিও অবলীলায় গতির ঝড় তুললেন রাঁচির রাস্তায়। নতুন সুপারবাইক নিয়েই জেএসসিএ স্টেডিয়ামে পৌঁছলেন ধোনি। তার পর সেখানে বেশ কিছুক্ষণ টেনিস খেলে চলে গেলেন জিমে। তার পর নতুন বাইকে দশ কিমি রাস্তা পার করে ফিরলেন বাড়িতে।

আরও পড়ুন-  একা থাকলে নিজের সঙ্গেই কথা বলেন গব্বর! ভিডিয়ো তুলে নিলেন রোহিত শর্মা

ক্রিকেটের বাইরে থাকলও ফিটনেস নিয়ে কোনও আপোস করেন না ধোনি। ক্রিকেটে না থাকলেও তিনি টেনিস, ফুটবল খেলে ফিটনেস বজায় রাখেন। এদিনও তিনি প্রায় ঘণ্টাখানেক জিমে গা ঘামালেন। তার আগে টেনিস কোর্টে ছোটদের সঙ্গে খেললেন। ছবিো তুললেন।