এবারের আইপিএল কি হবে? উত্তর দিলেন বোর্ড প্রেসিডেন্ট

এরপর আইপিএলের ভবিষ্যৎ নিয়ে মুখ খুলেছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Mar 25, 2020, 03:50 PM IST
এবারের আইপিএল কি হবে? উত্তর দিলেন বোর্ড প্রেসিডেন্ট

নিজস্ব প্রতিবেদন : করোনাভাইরাসের কারণে ১৫ এপ্রিল পর্যন্ত আইপিএল স্থগিত রেখেছে বিসিসিআই। পরিস্থিতি পর্যালোচনা করতে মঙ্গলবার ফ্র্যাঞ্চাইজি কর্তাদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্স বাতিল করে দেয় বোর্ড। তারপরেই উঠে আসছে এই প্রশ্ন, এবারের আইপিএল কি সত্যি হবে? হলে, কবে থেকে হবে? কোনও কিছুরই উত্তর নেই খোদ বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির কাছেও। তিনি জানান, এই মুহূর্তে আমার এই নিয়ে কিছুই বলার নেই।

করোনাভাইরাসের আতঙ্কে বিশ্বজুড়ে সব খেলাধুলা এখন প্রশ্নের মুখে। একের পর এক টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হচ্ছে। আইপিএল-ও ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত রেখেছে বিসিসিআই। কিন্তু বর্তমানে দেশের যা অবস্থা তাতে ১৫ এপ্রিলের পরেই যে সব ঠিকঠাক হয়ে যাবে তার কোনও গ্যারান্টি নেই। মঙ্গলবার আইপিএলের ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে বোর্ডের ভিডিও কনফারেন্স বাতিল করা হয়। সকলের একটাই বক্তব্য, আগে দেশ, তারপর অন্য কথা।

এরপর আইপিএলের ভবিষ্যৎ নিয়ে মুখ খুলেছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন,  "যেদিন আইপিএল স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, সেই দিন আমরা যে জায়গায় দাঁড়িয়েছিলাম আজও ঠিক একই জায়গায়। ১০ দিনে কোন কিছু বদলায় নি। তাই এই নিয়ে আমি এখন কিছু বলতে পারব না।"

পরিস্থিতি যে দিকে এগোচ্ছে তাতে হয়তো এ বছরের আইপিএল বাতিল করতে হতে পারে বিসিসিআইকে।

আরও পড়ুন - IPL 2020: করোনায় লকডাউন দেশ! আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে বৈঠক বাতিল করল BCCI