ফ্রান্সের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচের আগে সমস্যায় জার্মানি

ফ্রান্সের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সেমিফাইনালের আগে সমস্যায় জার্মানি। চোটের কারণে বাকি ইউরো থেকে ছিটকে গেলেন মারিও গোমেজ। ইতালি ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল তারকা এই স্ট্রাইকারকে। হাসপাতালে চোট পরীক্ষার পর দেখা যায় গোমেজের চোট বেশ গুরুতর। ফলে বাকি টুর্নামেন্টে আর খেলা হবে না মারিও গোমেজের। তারকা স্ট্রাইকারের না থাকা যে দলের পক্ষে বড় ধাক্কা তা মেনে নিচ্ছেন জার্মানি দলের কোচ জোয়াকিম লো-ও।

Updated By: Jul 4, 2016, 01:38 PM IST
ফ্রান্সের বিরুদ্ধে সেমিফাইনাল  ম্যাচের আগে সমস্যায় জার্মানি

ওয়েব ডেস্ক: ফ্রান্সের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সেমিফাইনালের আগে সমস্যায় জার্মানি। চোটের কারণে বাকি ইউরো থেকে ছিটকে গেলেন মারিও গোমেজ। ইতালি ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়তে হয়েছিল তারকা এই স্ট্রাইকারকে। হাসপাতালে চোট পরীক্ষার পর দেখা যায় গোমেজের চোট বেশ গুরুতর। ফলে বাকি টুর্নামেন্টে আর খেলা হবে না মারিও গোমেজের। তারকা স্ট্রাইকারের না থাকা যে দলের পক্ষে বড় ধাক্কা তা মেনে নিচ্ছেন জার্মানি দলের কোচ জোয়াকিম লো-ও।

আরও পড়ুন আইসল্যান্ড ম্যাচই তাঁদের সেরা পারফরম্যান্স বললেন পায়েত

শুধু গোমেজই নন,গ্রেইজম্যানদের বিরুদ্ধে অনিশ্চিত দুই মিডফিল্ডার সামি খেদিরা আর বাস্তিন সোয়াইনস্টেইগার। কার্ড সমস্যায় খেলতে পারবেন না ম্যাটস হামেলসও। জার্মানি কোচ জোয়াকিম লো বলছেন,বড় টুর্নামেন্টে চোটাঘাত বা কার্ড সমস্যা থাকবেই। দলের অন্যান্যদের উপর ভরসা রাখছেন জোয়াকিম লো।

আরও পড়ুন স্বপ্নের দৌড় শেষ আইসল্যান্ডের, গোলবর্ষণের মধ্যেই ইউরোর সেমিতে বিশ্বচ্যাম্পিয়নদের মুখোমুখি আয়োজক ফ্রান্স

.