উত্তেজক মডেল থেকে ভয়ঙ্কর রেফারি অ্যানি!

মাত্র কয়েক বছর আগেও তাঁর বিকিনি পরা ছবি দেখে শুধু ইংল্যান্ড নয়, ইউরোপের প্রচুর পুরুষের কুছ কুছ হয়ে যেত। কিন্তু এখন নিজের বিকিনি হ্যাঙারে তুলে ফেলেছেন অ্যানি ক্রিস্টোফার। ছেড়ে দিয়েছেন মডেলিং। তিনি এখন পুরোপুরি ডুব দিয়েছেন, নিজের স্বপ্নকে সফল করতে। অ্যানির প্রথম ভালোলাগা অথবা প্রথম ভালোবাসা দুটোই ফুটবল এবং ফুটবল। আর অ্যানি চেয়েছিলেন ফুটবল মাঠের রেফারি হতে। আর অবশেষে তিনি সেটা হয়ে গেলেন।

Updated By: Feb 2, 2016, 07:41 PM IST
উত্তেজক মডেল থেকে ভয়ঙ্কর রেফারি অ্যানি!

ওয়েব ডেস্ক: মাত্র কয়েক বছর আগেও তাঁর বিকিনি পরা ছবি দেখে শুধু ইংল্যান্ড নয়, ইউরোপের প্রচুর পুরুষের কুছ কুছ হয়ে যেত। কিন্তু এখন নিজের বিকিনি হ্যাঙারে তুলে ফেলেছেন অ্যানি ক্রিস্টোফার। ছেড়ে দিয়েছেন মডেলিং। তিনি এখন পুরোপুরি ডুব দিয়েছেন, নিজের স্বপ্নকে সফল করতে। অ্যানির প্রথম ভালোলাগা অথবা প্রথম ভালোবাসা দুটোই ফুটবল এবং ফুটবল। আর অ্যানি চেয়েছিলেন ফুটবল মাঠের রেফারি হতে। আর অবশেষে তিনি সেটা হয়ে গেলেন।

২৯ বছর বয়সী অ্যানি গত আগস্ট মাসেই এফএ-র কাছ থেকে রেফারিংয়ের প্রথম লাইসেন্স পান। অর্থাত্‍ তার পর থেকেই তিনি স্থানীয় ম্যাচ বা ঘরোয়া ম্যাচগুলো পরিচালনা করার লাইসেন্স পেয়ে যান। অ্যানি মনে প্রাণে চেলসির ভক্ত। চান, প্রিমিয়র লিগের ম্যাচ পরিচালনা করতে। কিন্তু সেটা যে এখনও বেশ কিছু পরীক্ষার পর, ভালোই জানেন অ্যানি। আর সেই লক্ষেই নিজেকে তৈরি করছেন তিনি।

.