Watch | Glenn Maxwell: বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন ম্যাক্সওয়েল, আচমকাই জীবনে নেমে এল অন্ধকার!

বিরাট ধাক্কা খেল অস্ট্রেলিয়া। পা ভেঙে আপাতত তিন মাস মাঠের বাইরে গ্লেন ম্যাক্সওয়েল। বন্ধুর জন্মদিনে আনন্দ করতে গিয়ে অজি অলরাউন্ডারের জীবনে নেমে এল অন্ধকার।

Updated By: Nov 13, 2022, 02:14 PM IST
Watch | Glenn Maxwell: বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন ম্যাক্সওয়েল, আচমকাই জীবনে নেমে এল অন্ধকার!
ভয়ংকর বিপত্তি নেমে এল ম্যাক্সওয়েলের জীবনে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টি-২০ বিশ্বকাপ (T20 World Cup Final 2022) শেষ হওয়ার পরেই অস্ট্রেলিয়া নিজেদের ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ইংল্যান্ডের বিরুদ্ধে (Australia vs England)। আগামী ১৭ নভেম্বর অ্যাডিলেড ওভালে প্রথম ওয়ানডে ম্যাচ। আর তার আগেই বিরাট ধাক্কা খেল ক্যাঙারু শিবির। দলের তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) চোটের জন্য ছিটকে গেলেন সিরিজ থেকে। ম্যাক্সওয়েল তাঁর বন্ধুর ৫০ তম জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন আনন্দ করতে। কিন্তু ওখানে আচমকাই তাঁর জীবনে আঁধার নেমে আসে। এক দুর্ঘটনায় ম্যাক্সওয়েলের পা ভেঙে যায়। যার জন্য ম্যাক্সওয়েল করালেন অস্ত্রোপচারও। ম্যাক্সওয়েলের বাঁ ফিবুলায় চিড় ধরেছে। আপাতত তিনি হাসপাতালে। তবে পায়ের এই চোটের জন্য ম্যাক্সওয়েলের রিহ্যাব দীর্ঘমেয়াদি হবে। মনে করা হচ্ছে তিনি কম করে তিন মাস মাঠের বাইরে থাকবেন। আসন্ন বিগ ব্যাশ লিগেও খেলা হবে না ম্যাক্সওয়েলের। 

আরও পড়ুন: PAK v ENG, ICC T20 World Cup Final 2022 Live Updates: রিজওয়ানকে বোল্ড করে পাওয়ার প্লে-তে চাপ বাড়াল বাটলারের ইংল্যান্ড

অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক জর্জ বেইলি বলেন, 'অদ্ভুত ভাবে ম্যাক্সওয়েল দুর্ঘটনার শিকার হয়েছে। আমরা ওর অবস্থা বুঝতে পারছি। বিগত কয়েক ম্যাচে ও দারুণ ছন্দে ছিল। আমাদের সাদা বলের ক্রিকেটীয় পরিকাঠামোয় গ্লেন অত্যন্ত গুরুত্বপূর্ণ একজম সদস্য। রিহ্যাব থেকে শুরু করে, ওর সেরে ওঠা পর্যন্ত আমাদের সমর্থন থাকবে ওর সঙ্গেই।' ম্যাক্সওয়েলের বদলে অস্ট্রেলিয়া দলে নিয়েছে সিন অ্যাবটকে। দেখতে গেলে একের পর এক তারকা ক্রিকেটার অদ্ভুত সব দুর্ঘটনার কবলে পড়ছেন। ইংল্যান্ডের জনি বেয়ারস্টো গলফ খেলতে গিয়ে পা ভেঙে টি-২০ বিশ্বকাপই খেলতে পারেননি। অন্যদিকে অস্ট্রেলিয়ার জোশ ইংলিসও গলফ খেলতে গিয়ে হাতে চোট পেয়েছেন। গতবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া চলতি বছর গ্রুপ পর্যায়তেই টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে যায়। ট্রফি আর ধরে রাখা হল না অ্যারন ফিঞ্চদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.