IPL 2021: MI টিম হোটেলে রাতে ঝড় তুললেন Natasa Stankovic! ভিডিও ভাইরাল

হার্দিক পাণ্ডিয়ার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে ঝড় তুললেন

Updated By: Apr 13, 2021, 06:42 PM IST
IPL 2021: MI টিম হোটেলে রাতে ঝড় তুললেন Natasa Stankovic! ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: পরিবারের সঙ্গেই মুম্বই ইন্ডিয়ান্সের (MI) টিম হোটেলে আছেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। তাঁর সঙ্গে আছেন স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ (Natasa Stankovic) ও খুদে অগস্ত্য। পাণ্ডিয়াকে প্রায়ই অগস্ত্যার সঙ্গে পুল সেশনের ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে। তবে এবার হার্দিকের স্ত্রী নাতাশা ভিডিও পোস্ট করে ইনস্টাগ্রামে ঝড় তুললেন।

মঙ্গলবার নাতাশা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আগুন জ্বাললেন ‘twirl’ করে। লাল পোশাক আর হাই হিলে হোটেল চত্বরে নাতাশার চক্কর কাটার ভিডিও হল ভাইরাল। ভিডিও-র ব্যাকগ্রাউন্ডে রিহানার (Rihanna) বিখ্যাত গান 'দিজ ইজ হোয়াট ইউ কেম ফর'(This is what you came for) ব্যবহার করলেন। 

নাতাশা সার্বিয়ান ডান্সার হওয়ার পাশাপাশি মডেল ও অভিনেত্রী। প্রকাশ ঝা নির্দেশিত 'সত্যাগ্রহ' ছবির হাত ধরে ২০১৪ সালে বলিউডে পা রাখেন তিনি। ২০১৪ সালে 'বিগ বস'-এ প্রতিযোগী হয়েছিলেন। গত বছর জানুয়ারি মাসে ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে ছাতনাতলায় বসেন নাতাসা। তাঁদের একটি ফুটফুটে পুত্র সন্তান হয়েছে। নাম অগস্ত্য। 

আরও পড়ুন: IPL 2021: Mumbai Indians ফ্যান Abhishek Bachchan বেছে নিলেন প্রিয় ক্রিকেটারকে

 
কয়েক ঘণ্টা পরেই কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে নামবে মুম্বই ইন্ডিয়ান্স (MI)। তবে এদিনের ম্যাচেও বল করতে দেখা যাবে না হার্দিককে। কাঁধের সমস্যার জন্যই বল করছেন না হার্দিক। এমনটাই জানিয়েছেন মুম্বইয়ের ডিরেক্ট অফ ক্রিকেট অপারেশনস জাহির খান (Zaheer Khan)। দেশের প্রাক্তন বিশ্বকাপ জয়ী ফাস্টবোলার মনে করছেন, দ্রুতই বল করবেন হার্দিক।