রাজকোট স্টেডিয়ামের বাইরে গ্রেফতার হার্দিক প্যাটেল

রাজকোটে ধুন্ধুমার। ওয়ানডে ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের বাইরে বিক্ষোভ দেখানোয় গ্রেফতার করা হল হার্দিক প্যাটেলকে। গুজরাটে প্যাটেল আন্দোলনের মুখ হার্দিক হুঁশিয়ারি দিয়েছিলেন কিছুতেই রাজকোটে ওয়ানডে ম্যাচ হতে দেবেন না। তবে হুঁশিয়ারি সত্ত্বেও ম্যাচ চলছে উত্সাহের সঙ্গে। যদিও আয়োজকদের মধ্যে চাপা টেনশনটা রয়েই গিয়েছে।

Updated By: Oct 18, 2015, 03:10 PM IST
রাজকোট স্টেডিয়ামের বাইরে গ্রেফতার হার্দিক প্যাটেল

ওয়েব ডেস্ক: রাজকোটে ধুন্ধুমার। ওয়ানডে ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের বাইরে বিক্ষোভ দেখানোয় গ্রেফতার করা হল হার্দিক প্যাটেলকে। গুজরাটে প্যাটেল আন্দোলনের মুখ হার্দিক হুঁশিয়ারি দিয়েছিলেন কিছুতেই রাজকোটে ওয়ানডে ম্যাচ হতে দেবেন না। তবে হুঁশিয়ারি সত্ত্বেও ম্যাচ চলছে উত্সাহের সঙ্গে। যদিও আয়োজকদের মধ্যে চাপা টেনশনটা রয়েই গিয়েছে।

হার্দিকের এমন হুঁশিয়ারির জন্য রাজকোট ম্যাচ ঘিরে রয়েছে নজিরবিহীন নিরাপত্তা ব্যবস্থা। গোটা মাঠকে কার্যত দুর্গে পরিনত করা হয়েছে।  তবে ম্যাচ ঘিরে উত্‍সাহ বিন্দুমাত্র কমেনি। শোনা গেছিল হার্দিকরা নাকি হুমকি দিয়েছিলেন মাঠে কাউকে ঢুকতে দেওয়া হবে না। ভারত-দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা যাতে মাঠে ঢুকতে না পারেন, তার জন্য নাকি হার্দিক প্যাটেলরা গোটা রাজকোট জুড়ে পথ অবরোধ করতে পারেন, এমন ঘোষণাও ছিল। এরপরেও মাঠে ভিড় কম হয়নি।

রাজকট ওয়ানডে-তে টসে জিতে ব্যাট করছে দক্ষিণ আফ্রিকা।

.