মাত্র ২ দিন ইউটিউবে CR7, এখনই উপার্জন কত জানেন? নিজের দায়িত্বে ক্লিক করুন লিংকে...

Cristiano Ronaldo Earning From YouTube: ২ দিনে রোনাল্ডোর ইউটিউব থেকে উপার্জন কত জানেন? বাকি কন্টেন্ট ক্রিয়েটাররা জানলে হয়তো ধাক্কাই পাবেন!  

Updated By: Aug 23, 2024, 06:07 PM IST
মাত্র ২ দিন ইউটিউবে CR7, এখনই উপার্জন কত জানেন? নিজের দায়িত্বে ক্লিক করুন লিংকে...
রোনাল্ডো ঝড় শুরু ইউটিউবে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনেকেরই প্রশ্ন ছিল যে, কিংবদন্তি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronald) কেন ইউটিউবে (YouTube) নেই! পাঁচবারের ব্য়ালন ডি'অর জয়ী,পর্তুগালের একমাত্র ইউরো কাপ জেতা অধিনায়ক চলে এসেছেন জনপ্রিয় অনলাইন ভিডিও প্ল্যাটফর্মেও। আল-নাসের (Al-Nassr FC) সুপারস্টার এবার ইউটিউবের কন্টেন্ট ক্রিয়েটরও। 

UR Cristiano চ্য়ানেল তৈরি করেই রোনাল্ডো লিখে ফেলেছেন ইতিহাস। স্রেফ ৯০ মিনিটে পেয়ে গিয়েছেন ১০ লক্ষ সাবস্ক্রাইবার্স! যা অভাবনীয় বললেও কম। এত কম সময়ে ইউটিউবে কেউ ১ মিলিয়ন সাবস্ক্রাইবার্স পাননি। যার জন্য় তাঁকে দেওয়া হয়েছে 'গোল্ডেন প্লে বাটন'। এখন প্রশ্ন মাত্র ২ দিনে রোনাল্ডোর ইউটিউব থেকে উপার্জন কত? শুনলে আপনার মাথা ঘুরে যেতে পারে যদিও। রইল এই প্রতিবেদনে।

আরও পড়ুন: রোনাল্ডোরাজ; ৯০ মিনিটে ১০ লক্ষ সাবস্ক্রাইবার্স! ইতিহাস লিখেই 'সোনা'র স্বীকৃতি

রোনাল্ডো ইতোমধ্য়ে বিগত ২ দিনে পোস্ট করেছেন ১৯টি ভিডিয়ো। প্রতিটি ভিডিয়োর দৈর্ঘ ১০ মিনিটের কাছাকাছি। এমনকী ছোট ছোট ভিডিয়ো গুলিও লক্ষাধিক ভিউজ পেয়েছে। এমনকী এই ১৯টি ভিডিয়োর মধ্য়ে তিনটি ভিডিয়ো ২০ মিলিয়নের বেশি ভিউজ পেয়েছে। সফটওয়ার কোম্পানি Thinkific -এর রিপোর্ট বলছে যে, রোনাল্ডোর ইউটিউব চ্য়ানেল প্রতি ১০০০ ভিউজের জন্য় ৬ মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় ৫০৩ টাকা ৩৯ পয়সা) পেয়েছে। ধরে নেওয়া যাচ্ছে এক মিলিয়ন (১০ লক্ষ) ভিউজের জন্য় তাঁর উপার্জন হয়েছে ১২০০ থেকে ৬০০০ মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় যা ১০-৫০ লক্ষ টাকা)। রোনাল্ডোর ঝুলিতে এখনই মোট ১২১ মিলিয়ন ভিউজ এসেছে। 

রোনাল্ডোর ভাবমূর্তি, বিজ্ঞাপন থেকে আয়, এবং লাভজনক স্পনসরশিপও এর সঙ্গে মিশেছে। মনে করা হচ্ছে যে তিনি ১০০ মিলিয়ন ডলারের বেশি কিছুই উপার্জন করে ফেলেছেন। ভারতীয় মুদ্রায় অঙ্কটা দাঁড়াচ্ছে ৮,৩৮,৯৮,৯০,০০০.০০ টাকা। এবার তাহলে বুঝে নিন ২ দিনেই সিআর সেভেন কী ঝড়টাই না তুলেছেন! ইনস্টাগ্রামে ৬৩৬ মিলিয়ন, ফেসবুকে ১৭০ মিলিয়ন  ও এক্স হ্য়ান্ডেলে ১১২.৫ মিলিয়ন ফলোয়ার্স! নেটপাড়ায় বিশ্বের আর কোনও মানুষের এত ফলোয়ার্স নেই! সর্বকালের অন্য়তম সেরা ফুটবলার দুই দশকের বেশি সময়ে ধরে ফুটবলে ও মানুষের মনে রাজত্ব করেছেন। এবার ইউটিউবে রোনাল্ডোরাজ।

আরও পড়ুন: এ কী অবসরের ঘোষণা করলেন কেএল রাহুল! ভারতীয় তারকার পোস্টে ধেয়ে এল প্রলয়...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.