KL Rahul Retirement: এ কী অবসরের ঘোষণা করলেন কেএল রাহুল! ভারতীয় তারকার পোস্টে ধেয়ে এল প্রলয়...

KL Rahul Retirement Announcement Breaks Internet: কে এল রাহুল অবসর নিয়ে ফেললেন! এ কী শোনা যাচ্ছে! ধেয়ে এল মহাপ্রলয়...

Updated By: Aug 23, 2024, 04:51 PM IST
KL Rahul Retirement: এ কী অবসরের ঘোষণা করলেন কেএল রাহুল! ভারতীয় তারকার পোস্টে ধেয়ে এল প্রলয়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্ডিয়ার তারকা ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul) দেশের অন্যতম প্রতিভাবান ব্যাটারদেরই একজন। অসাধারণ ব্য়াটিংয়ের পাশাপাশি তাঁর উইকেটকিপিংয়ের দক্ষতাও প্রশ্নাতীত। তাঁকে অনায়াসে উইকেটকিপার-ব্যাটার বলা যেতেই পারে। তবে বিগত কয়েক বছর রাহুল তাঁর চেনা পারফরম্যান্সটাই দিতে পারেননি। এটাও ভীষণই সত্যি। যার ফলে জাতীয় দলের টি-২০ ফরম্য়াটে তাঁর জায়গাও চলে যায়। 

আরও পড়ুন: পাঁচের বদলে ৬ দিনের টেস্ট এবার! আগে কি আদৌ হয়েছে এরকম? রইল অতীত থেকে বর্তমানের গল্প

ভারতীয় ক্রিকেটাররা আপাতত জাতীয় দায়িত্ব থেকে সাময়িক ছুটি পেয়েছেন। এই মুহূর্তে গৌতম গম্ভীরের শিষ্য়রা কোনও আন্তর্জাতিক অ্যাসাইনমেন্টও খেলছেন না।  সেপ্টেম্বর থেকে ননস্টপ ক্রিকেটে মাতছে টিম। রয়েছে সব ফরম্য়াট মিলিয়ে ঢালাও ক্রিকেট। ৫ থেকে ২২ সেপ্টেম্বর রয়েছে দলীপ ট্রফি। সেখানেই অধিকাংশ ভারতীয় ক্রিকেটারকে দেখা যাবে। আর এসবের মাঝেই রাহুলের ইনস্টাগ্রাম স্টোরি ঝড় তুলে দিয়েছে। একাধিক রাহুলের ফ্য়ান ধরে নিয়েছেন যে, রাহুল সম্ভবত ক্রিকেটকে আলবিদা বলতে চলেছেন। (KL Rahul Retirement)

রাহুল লিখেছেন, 'আমার একটা ঘোষণা করার আছে, সঙ্গে থাকবেন।' এর বেশি রাহুল একটি শব্দও খরচ করেননি। আর রাহুলের এই পোস্টের পরেই অনেকে ধরে নিয়েছেন যে, রাহুল সম্ভবত অবসর নিতে চলেছেন। এখানেই শেষ নয়, কেউ বা কারা রাহুলের ছবি ব্য়বহার করে ভুয়ো অবসরের বিবৃতি লিখেও ভাইরাল করে দিয়েছে। যা যা ঘটছে সেই খবরের বিন্দুমাত্র সত্য়তা নেই। তার সবচেয়ে বড় প্রমাণ রাহুল মাঠে নেমেই দিয়েছেন। রাহুল দলীপের জন্য় নেট সেশনও পুরো দমে শুরু করে দিয়েছেন। সেই ভিডিয়ো ভাইরালও হয়ে গিয়েছে। হয়তো রাহুল তাঁর এনডোর্সমেন্ট সংক্রান্ত ঘোষণা করতে পারেন। তাই এরকম ইনস্টা পোস্টে চমক রেখেছেন হয়তো। দলীপে রাহুল রয়েছেন ইন্ডিয়া এ স্কোয়াডে। শুভমন গিলের নেতৃত্বে খেলবেন তিনি। 

আরও পড়ুন: 'যদি ভালো টাকা দেয়...'! দ্রাবিড়ের বায়োপিকে কাকে দেখবেন? কিংবদন্তিই দিলেন উত্তর

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.