ভারতের স্লেজিংকে ভয় পাচ্ছে অস্ট্রেলিয়া! পাল্টা মন্তব্য নয়, চুপ থাকার বার্তা ওয়ার্নারের

২৭ নভেম্বর থেকে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের ঢাকে কাঠি পড়তে চলেছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 23, 2020, 06:22 PM IST
ভারতের স্লেজিংকে ভয় পাচ্ছে অস্ট্রেলিয়া! পাল্টা মন্তব্য নয়, চুপ থাকার বার্তা ওয়ার্নারের
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: যে অস্ট্রেলিয়ার স্লেজিংকে একসময় ভয় পেত গোটা ক্রিকেটবিশ্ব! এবার সেই অস্ট্রেলিয়া নাকি ভারতের বিরুদ্ধে স্লেজিংকে ভয় পাচ্ছে! বাইশ গজে ভারত অস্ট্রেলিয়ার ক্রিকেট যুদ্ধ মানেই সেয়ানে সেয়ানে লড়াই। টুকরো টুকরো স্লেজিংয়ের নানা মুহুর্ত চোখের সামনে ভেসে ওঠে। কিন্তু এবার ভারতীয়দের স্লেজিংয়ের জবাবে পাল্টা কোনও মন্তব্য নয়, চুপ থাকার বার্তা দিচ্ছেন ডেভিড ওয়ার্নার।

২৭ নভেম্বর থেকে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের ঢাকে কাঠি পড়তে চলেছে। তিন ম্যাচের একদিনের সিরিজ, তারপর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর চার ম্যাচের টেস্ট সিরিজ। তার আগেই স্লেজিং নিয়ে প্রতিক্রিয়া দিলেন ডেভিড ওয়ার্নার। বল বিকৃতি কাণ্ডের নির্বাসন কাটিয়ে মাঠে ফেরার পর ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে নামবেন ওয়ার্নার। দু'বছর আগে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে নির্বাসনের কারণে ছিলেন না। সেই ওয়ার্নার এবার বলছেন, প্ররোচনায় পা দেবেন না। ভারত স্লেজিং করলে নিরুত্তাপ থাকার বার্তা দিচ্ছেন ওয়ার্নার।

সিরিজ শুরুর আগেই স্লেজিং নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করে দিলেন অজি ওপেনার। ওয়ার্নার বলেন, "বিপক্ষের প্রতি সবসময় শ্রদ্ধাশীল থাকা উচিত্। সময়ের সঙ্গে সঙ্গে শিখেছি। স্লেজিংয়ে জড়িয়ে শক্তিক্ষয়ের কোনও মানেই হয় না। তার চেয়ে প্রতিপক্ষ কিছু বললে ব্যাটেই তার জবাব দেওয়া অনেক সহজ।"

আরও পড়ুন - খেলার মাঝেই প্রতিপক্ষ ফুটবলারের গোপনাঙ্গে হাত! ক্যামেরায় ফাঁস কুকীর্তি

.