Jasprit Bumrah: বুমরার ৫০ শতাংশ হতে পারলে খুশি হবেন এই আফগান বোলার

নবীনের তাঁর দক্ষতায় ক্রীড়া পণ্ডিতদের মোহিত করেছেন। 

Updated By: Nov 13, 2021, 09:01 PM IST
Jasprit Bumrah: বুমরার ৫০ শতাংশ হতে পারলে খুশি হবেন এই আফগান বোলার
নবীন-উল-হক

নিজস্ব প্রতিবেদন: 'সেম, সেম বাট ডিফারেন্ট'! সপ্তাহখানেক আগে জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) ও নবীন-উল-হকের (Naveen-ul-Haq) বোলিং অ্যাকশনের ভিডিও পাশাপাশি রেখে ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করেছিল আইসিসি। ভারতের বিশ্ববন্দিত ফাস্টবোলারের সঙ্গে আফগানিস্তানের তরুণ মিডিয়াম পেসারের বোলিং অ্যাকশনের মারাত্মক মিল। টি-২০ বিশ্বকাপে যা দেখে রীতিমতো চমকে গিয়েছে বাইশ গজ। নিউজ নাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে নবীন জানিয়েছেন যে, তিনি বুমরার ৫০ শতাংশ হতে পারলেই খুশি হবেন। 

আরও পড়ুন: T20 World Cup Final: জানুন কখন ও কোথায় কীভাবে দেখবেন New Zealand vs Australia মহারণ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ICC (@icc)

নবীন বলেন, "আমি বুমরাকে শ্রদ্ধা করি। খুব ঠান্ডা এবং শান্ত একজন ক্রিকেটার। অত্য়ন্ত কঠিন পরিস্থিতিতেও বুমরা যেভাবে নিজেকে নিয়ন্ত্রণে রাখে, তা শিক্ষণীয়। আমি যদি বুমরার ৫০ শতাংশ হতে পারি, তাহলে খুশি হব। ও অসাধারণ। তবে আমি জানি না যে, আমার এবং বুমরার বোলিং অ্যাকশন এক কিনা! টি-২০ বিশ্বকাপের আগে কিন্তু কেউ এটা বলেনি। তবে বড় স্ক্রিনে আমি দেখেছি আমাদের লোড-আপ ও হাইপারএক্সটেনশন এক। যা দেখে আমি চমকে গিয়েছি। মানুষজন বুমরার সঙ্গে আমার বোলিং অ্য়াকশনের মিল দেখে অনেক কিছুই জিজ্ঞাসা করেছেন। তবে আমি বলব এটা একদম স্বাভাবিক ভাবেই আসে আমার। তবে বিষয়টা একেবারেই কাকতালীয়।" নবীনের তাঁর দক্ষতায় ক্রীড়া পণ্ডিতদের মোহিত করেছেন। তবে তাঁর ধারাবাহিকতা একটা ইস্যু হয়ে দাঁড়িয়েছে। টি-২০ বিশ্বকাপে ৯-এর বেশি ইকনমি রেটে নবীন পেয়েছেন পাঁচ উইকেট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.