ত্রিশক্তি আর্থিক চুক্তি ইস্যুতে আইসিসিকে ধাক্কা দিতে মরিয়া বিসিসিআই

ত্রিশক্তি আর্থিক চুক্তি ইস্যুতে শশাঙ্ক মনোহরের আইসিসিকে বড় ধাক্কা দিতে মরিয়া ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ত্রিশক্তি আর্থিক চুক্তি অনুযায়ী লভ্যাংশের সিংহভাগ যদি বিসিসিআই না পায় তাহলে তারা চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে নাম প্রত্যাহার করার পথেই হাঁটবে। এমনই ইঙ্গিত দিয়েছেন বোর্ডের সিংহভাগ কর্তা। আর তার জন্য আইসিসির ডেডলাইন মেনে পঁচিশে এপ্রিলের মধ্যে চ্যাম্পিয়ন্স ট্রফির ভারতীয় দলের সদস্যদের নাম ঘোষণা করবে না বিসিসিআই। চব্বিশ থেকে সাতাশে এপ্রিল আর্থিক চুক্তির নয়া মডেল নিয়ে বৈঠকে বসছে আইসিসি।

Updated By: Apr 24, 2017, 12:21 AM IST
ত্রিশক্তি আর্থিক চুক্তি ইস্যুতে আইসিসিকে ধাক্কা দিতে মরিয়া বিসিসিআই

ওয়েব ডেস্ক: ত্রিশক্তি আর্থিক চুক্তি ইস্যুতে শশাঙ্ক মনোহরের আইসিসিকে বড় ধাক্কা দিতে মরিয়া ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ত্রিশক্তি আর্থিক চুক্তি অনুযায়ী লভ্যাংশের সিংহভাগ যদি বিসিসিআই না পায় তাহলে তারা চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে নাম প্রত্যাহার করার পথেই হাঁটবে। এমনই ইঙ্গিত দিয়েছেন বোর্ডের সিংহভাগ কর্তা। আর তার জন্য আইসিসির ডেডলাইন মেনে পঁচিশে এপ্রিলের মধ্যে চ্যাম্পিয়ন্স ট্রফির ভারতীয় দলের সদস্যদের নাম ঘোষণা করবে না বিসিসিআই। চব্বিশ থেকে সাতাশে এপ্রিল আর্থিক চুক্তির নয়া মডেল নিয়ে বৈঠকে বসছে আইসিসি।

আরও পড়ুন আইপিএলে এক নতুন রেকর্ড করলেন দীনেশ কার্তিক

সেখানে ভারতীয় ক্রিকেট বোর্ডের কথা মানা না হলে চ্যাম্পিয়ন্স ট্রফি বয়কটের রাস্তা খোলা রাখছে বিসিসিআই। আর সেকারণে বৈঠকের গতিপ্রকৃতি দেখে সিদ্ধান্ত নেওয়ার জন্যই আইসিসির ডেডলাইন মেনে দল ঘোষণা করতে নারাজ বিসিসিআই কর্তারা। বোর্ড সূত্রে জানা গেছে আইসিসির বৈঠকের পর বিসিসিআই কর্তারা ফের একটি স্পেশাল জেনারেট মিটিং ডেকে সেখানে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

আরও পড়ুন  এছাড়া স্কোয়াডে থাকবেন ক্লার্কের কথা অনুযায়ী যশপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামি

.