Rishabh Pant, IND vs AUS : পন্থকে অবজ্ঞা! রোহিত-বিরাটদের কাণ্ড দেখে চটে লাল নেটিজেনরা, ভিডিয়ো ভাইরাল

Rishabh Pant, IND vs AUS : কার্তিক অজিদের বিরুদ্ধে সিরিজের তিন ম্যাচে মাঠে নেমে মোটে ৭টি বল খেলার সুযোগ পান। অন্যদিকে পন্থ একটি ম্যাচে মাঠে নামেন বটে, তবে ব্যাট করার সুযোগ পাননি।

Updated By: Sep 27, 2022, 06:29 PM IST
Rishabh Pant, IND vs AUS : পন্থকে অবজ্ঞা! রোহিত-বিরাটদের কাণ্ড দেখে চটে লাল নেটিজেনরা, ভিডিয়ো ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীনেশ কার্তিক (Dinesh Karthik) আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে (ICC T20 World Cup 2022) 'ফিনিশার'-এর ভূমিকায় খেলবেন। সেটা ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)। কিন্তু প্রশ্ন হল কার্তিক প্রথম একাদশে থাকলেও, ঋষভ পন্থকে (Rishabh Pant) কিন্তু টিম ইন্ডিয়ার (Team India) থিঙ্কট্যাঙ্ক সুযোগ দেবে? কারণ এশিয়া (Asutralia) কাপ থেকে শুরু করে অস্ট্রেলিয়ার (IND vsAUS_ বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে পন্থ তেমন খেলার সুযোগ পাননি। এরমধ্যে আবার একটা ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। 

কী আছে সেই ভিডিয়োতে? অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জিতলেও, পন্থকে বিচ্ছিন্ন দেখাচ্ছিল। বিরাট কোহলি-হার্দিক পান্ডিয়া ট্রফি হাতে তোলার পর নিজেদের মধ্যে ঠাট্টা-ইয়ার্কি মারছিলেন। ঠিক সেই সময় পন্থ তাঁদের পাস থেকে চলে গেলেও, ওঁরা তরুণ উইকেটকিপারকে পাত্তা দেয়নি। সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকে টিম ইন্ডিয়ার একাধিক তারকাদের রেগে লাল হয়েছেন একাধিক নেটিজেনরা। 

পড়ুন আমাদের উৎসব স্পেশাল ই-ম্যাগাজিন 

আরও পড়ুন: Mohammed Shami, ICC T20 World Cup 2022 : কোন নিয়মে ভারতীয় দলে যুক্ত হতে পারেন শামি? জেনে নিন

আরও পড়ুন: IND vs SA, Keshav Maharaj : ভারতে পা রেখেই মন্দিরে পুজো দিলেন দক্ষিণ আফ্রিকার স্পিনার

pic.twitter.com/cJ7B5ZRkjE

heartkidnapper (@IHeartkidnapper) September 26, 2022

এ দিকে পন্থ এবং কার্তিক দু'জনেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলে রয়েছেন। রোহিত বলেছেন যে, তিনি চান এই খেলোয়াড়রা যেন বেশি সময় পান। যাতে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে কার্তিক বা পন্তের কোনও ফাঁক না থাকে। এখন দেখার বিষয়, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের সিরিজে এই দু'জনের মধ্যে কাকে প্রাধান্য দেওয়া হয় একাদশে। কার্তিক অজিদের বিরুদ্ধে সিরিজের তিন ম্যাচে মাঠে নেমে মোটে ৭টি বল খেলার সুযোগ পান। অন্যদিকে পন্থ একটি ম্যাচে মাঠে নামেন বটে, তবে ব্যাট করার সুযোগ পাননি।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.