India vs West Indies, 2nd ODI: গ্যালারিতে ICC U19 World Cup জয়ী ধুল অ্যান্ড কোং

বড়দের ম্যাচ দেখতে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ছোটরা।

Updated By: Feb 9, 2022, 06:55 PM IST
India vs West Indies, 2nd ODI: গ্যালারিতে ICC U19 World Cup জয়ী ধুল অ্যান্ড কোং

নিজস্ব প্রতিবেদন: আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে চলছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ম্যাচে (India vs West Indies, 2nd ODI)। গ্যালারিতে রয়েছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ (India U19 World Cup) জয়ী ভারতীয় দলের সদস্যরা। বুধবার বিসিসিআই সেই ছবি টুইট করেছে। ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের পর যশ ধুলের (Yash Dhull) দলের সঙ্গে রোহিত শর্মাদের দেখা করার কথা রয়েছে। বিরাট-রোহিতরা কঠিন বায়োবাবলে রয়েছেন। ফলে জুনিয়র ক্রিকেটারদের সঙ্গে সিনিয়দের ক্রিকেট আড্ডা হবে কিনা, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। পাশাপাশি বোর্ডের পক্ষ থেকে ধুলদের এদিন সংবর্ধনা দেওয়ার কথাও রয়েছে। 

আরও পড়ুন: Carlos Brathwaite মেয়ের নামকরণ করলেন Eden Gardens-এর নামে!

রেকর্ড পঞ্চমবারের জন্য় যুব বিশ্বকাপ জিতেছে টিম ইন্ডিয়া। রাজ অঙ্গদ বাওয়ার অলরাউন্ড পারফরম্যান্সে ভর করে, অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে ইংল্যান্ডের বিরুদ্ধে ৪ উইকেটে জিতে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে ভারত। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের প্রতিটি সদস্য ৪০ লক্ষ টাকা করে পাবেন। বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও বোর্ড সচিব জয় শাহ (Jay Shah) আগেই টুইট করে জানিয়ে দিয়েছিলেন। যদিও সৌরভ জানিয়েছেন যে, যশদের এই প্রয়াস নগদ অর্থ দিয়ে কখনই মূল্যায়ন সম্ভব নয়। এটা বোর্ডের পক্ষ থেকে প্রশংসাসূচক ছোট্ট টোকেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App