IND vs AUS: রিহ্যাবে ঋষভ! রাজকোটে দ্বিতীয় ম্যাচে নেই পন্থ

আপাতত বেঙ্গালুরুর এনসিএ-তে রিহ্যাবে রয়েছেন ঋষভ পন্থ।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 16, 2020, 09:59 AM IST
IND vs AUS: রিহ্যাবে ঋষভ! রাজকোটে দ্বিতীয় ম্যাচে নেই পন্থ

নিজস্ব প্রতিবেদন :  কনকাশেনের জের। পর্যবেক্ষণে ছিলেন। তাই মুম্বই থেকে রাজকোটে দলের সঙ্গে যাননি ঋষভ পন্থ।  আপাতত রিহ্যাবে রয়েছেন দিল্লির উইকেটকিপার ব্যাটসম্যান। রাজকোটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচ থেকে ছিটকে গেলেন ঋষভ পন্থ। তৃতীয় ম্যাচে তিনি খেলবেন কিনা তা নির্ভর করছে রিহ্যাবে চিকিত্সায় কেমন সাড়া দিচ্ছেন তার ওপরই।

মঙ্গলবার মুম্বইতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে ব্যাট করার সময় মাথায় আঘাত পান ঋষভ পন্থ। ব্যাট করার সময় প্যাট কামিন্সের বল ব্যাটে লেগে পন্থের হেলমেটে গিয়ে লাগে। যা শেষপর্যন্ত ফিল্ডারের হাতে গিয়ে পৌঁছয়। এরপর কনকাশেনের জন্য অস্ট্রেলিয়ার ইনিংসের সময় আর মাঠে নামেননি তিনি। পন্থের জায়গায় উইকেটকিপিং করেন কেএল রাহুল। সুস্থ থাকলেও বর্তমানে পর্যবেক্ষনে রয়েছেন পন্থ। দ্বিতীয় একদিনের ম্যাচের জন্য বুধবার ভারতীয় দল রাজকোটে পৌঁছে গেলেও পন্থ দলের সঙ্গে যাননি। তিনি যান বেঙ্গালুরুর উদ্দেশ্যে।

আপাতত বেঙ্গালুরুর এনসিএ-তে রিহ্যাবে রয়েছেন ঋষভ পন্থ। রাজকোটেও সম্ভবত উইকেটকিপিং করবেন কেএল রাহুল। বেঙ্গালুরুতেই রবিবার রয়েছে সিরিজের তৃতীয় ম্যাচ। সেই ম্যাচে পন্থকে পাওয়া যাবে কিনা সে বিষয়ে নিশ্চিত হওযা যাচ্ছে না। এক বিবৃতিতে বিসিসিআই জানিয়েছে, " দ্বিতীয় একদিনের ম্যাচ থেকে ছিটকে গেছে পন্থ। শেষ ওয়ানডে তে তাকে পাওয়া যাবে কিনা তা নির্ভর করছে রিহ্যাব প্রোটোকলের ওপর। "

আরও পড়ুন - একদিন খারাপ গেছে! সিরিজে কামব্যাক করবে কোহলিরা, আত্মবিশ্বাসী সৌরভ

 

.