ভারত-অস্ট্রেলিয়া সিরিজ অ্যাসেজের সমতুল্য, বললেন ব্রেট লি

শেষবার অস্ট্রেলিয়ায় গিয়ে অস্ট্রেলিয়াকে টেস্ট সিরিজে হারিয়েছে কোহলির টিম ইন্ডিয়া। তাই সেদিক থেকে দেখতে হলে বদলার সিরিজ অজিদের কাছে।

Updated By: Jul 20, 2020, 06:21 PM IST
ভারত-অস্ট্রেলিয়া সিরিজ অ্যাসেজের সমতুল্য, বললেন ব্রেট লি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সবকিছু ঠিকঠাক থাকলে বছরের শেষে ডনের দেশে চার টেস্টের সিরিজ খেলতে যাবে টিম ইন্ডিয়া। এই সিরিজে বিদেশের মাটিতে প্রথমবার দিন-রাতের টেস্ট খেলারও কথা কোহলির দলের। করোনা পরবর্তী সময়ে ক্রিকেট বিশ্ব তাকিয়ে আছে দুই সেরা দলের টক্কর দেখার জন্য। আর এই সিরিজের জনপ্রিয়তা এখন তুঙ্গে কারণ শেষবার অস্ট্রেলিয়ায় গিয়ে অস্ট্রেলিয়াকে টেস্ট সিরিজে হারিয়েছে কোহলির টিম ইন্ডিয়া। তাই সেদিক থেকে দেখতে হলে বদলার সিরিজ অজিদের কাছে। ভারত-অস্ট্রেলিয়া বর্ডার-গাভাসকর ট্রফি অ্যাসেজের সমতুল্য বললেন অজি স্পিডস্টার ব্রেট লি। তাঁর মতে, ভারত-অস্ট্রেলিয়ার মধ্যে প্রতিদ্বন্দ্বিতার লড়াই এই মহূর্তে সেরা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে ব্রেট লি বলেন, "এই সফরটা খুবই গুরুত্বপূর্ণ। সে যাই হোক না কেন আর যখনই হোক না কেন, ভারত অস্ট্রেলিয়ায় যাক কিংবা অস্ট্রেলিয়া ভারতে আসুক! এটা সবসময় ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার অ্যাসেজ যুদ্ধের মতো। এই লড়াই সবসময়ই সবার আগে ছিল। তবে আমি এখন এটা মানতে শুরু করেছি যে এই ভারত-অস্ট্রেলিয়া লড়াই সেরা প্রতিদ্বন্দ্বিতা আর সেরা দ্বিপাক্ষিক সিরিজ। এই সিরিজ নিয়ে ভালোবাসার কোনও শেষ নেই। দুই দেশের ক্রিকেটারদের মধ্যে লড়াই একে অপরের প্রশংসা করে।"

 

আরও পড়ুন - বাংলা ফুটবলে এবার বুন্দেশলিগা যোগ!

.