সুপ্রিম কোর্টের রায়ের আঁচ পড়েছে ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজের উপরেও

লোধার প্রস্তাব নিয়ে সুপ্রিম কোর্টের চূড়ান্ত রায়দানের পরই ভারতীয় ক্রিকেটে টালমাটাল পরিস্থিতি তৈরি হয়। সিংহভাগ কর্তা এই রায়কে মেনে নিতে না পেরে বিদ্রোহের পথে হাঁটে। আর তার আঁচ পড়ে ভারত-ইংল্যান্ড আসন্ন একদিনের সিরিজের উপরও। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান জাইলস ক্লার্ক বিসিসিআই-এর প্রাক্তন সচিব অজয় শিরকের কাছ থেকে জানতে পারেন যে তিনি আর বিসিসিআইয়ে নেই। তারপরই ইসিবি প্রধানের মনে শঙ্কা তৈরি হয় এই সিরিজ নিয়ে। জাইলস বিসিসিআই-এর সিইও রাহুল জোহরির কাছে জানতে চান সিরিজের ভবিষ্যত নিয়ে।

Updated By: Jan 13, 2017, 08:59 AM IST
সুপ্রিম কোর্টের রায়ের আঁচ পড়েছে ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজের উপরেও

ওয়েব ডেস্ক: লোধার প্রস্তাব নিয়ে সুপ্রিম কোর্টের চূড়ান্ত রায়দানের পরই ভারতীয় ক্রিকেটে টালমাটাল পরিস্থিতি তৈরি হয়। সিংহভাগ কর্তা এই রায়কে মেনে নিতে না পেরে বিদ্রোহের পথে হাঁটে। আর তার আঁচ পড়ে ভারত-ইংল্যান্ড আসন্ন একদিনের সিরিজের উপরও। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান জাইলস ক্লার্ক বিসিসিআই-এর প্রাক্তন সচিব অজয় শিরকের কাছ থেকে জানতে পারেন যে তিনি আর বিসিসিআইয়ে নেই। তারপরই ইসিবি প্রধানের মনে শঙ্কা তৈরি হয় এই সিরিজ নিয়ে। জাইলস বিসিসিআই-এর সিইও রাহুল জোহরির কাছে জানতে চান সিরিজের ভবিষ্যত নিয়ে।

আরও পড়ুন সিএবি সভাপতি হিসেবে আর মাত্র ছ'মাস থাকতে পারবেন সৌরভ গাঙ্গুলি

ক্রিকেটারদের নিরাপত্তা,দৈনিক ভাতা নিয়েও শঙ্কা প্রকাশ করেন জাইলস। আর তার জেরে জোহরিও সন্দেহ করতে শুরু করেন অজয় শিরকেকে। শুধু রাহুল জোহরি নন, লোধা কমিটির তরফ থেকেও সন্দেহ করা হচ্ছে সিরিজ বানচাল করতে উঠেপড়ে লেগেছেন শিরকেরা। যদিও তার এখনও জোরালো প্রমাণ পেশ করেনি বিসিসিআই ও লোধা কমিটি।

আরও পড়ুন  গত ১০ বছরে ভারতীয় ফুটবলে এমন ঘটনা ঘটেনি!

 

.