COVID-19 পজিটিভ Krunal Pandya! ভেস্তে গেল India vs Sri Lanka 2nd T20I

 দুই দলকে আইসোলেশনে রাখা হয়েছে।

Updated By: Jul 27, 2021, 04:59 PM IST
COVID-19 পজিটিভ Krunal Pandya! ভেস্তে গেল India vs Sri Lanka 2nd T20I

নিজস্ব প্রতিবেদন: এবার করোনা হানা (COVID-19) দিল শ্রীলঙ্কায় সফররত ভারতীয় দলে। কোভিড পজিটিভ হলেন টিম ইন্ডিয়ার অলরাউন্ডার ক্রুনাল পাণ্ডিয়া ( Krunal Pandya)। যার জেরে ভেস্তে গেল মঙ্গলবারের ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি-২০ ম্যাচ। এমনটাই ম্যাচের কয়েক ঘণ্টা আগে বিবৃতি দিয়ে জানিয়ে দিল বিসিসিআই।

এই মুহূর্তে দুই দলকে আইসোলেশনে রাখা হয়েছে। ক্রুনাল পাণ্ডিয়ার সংস্পর্শে আসা ক্রিকেটারদেরও পাঠানো হয়েছে আইসোলেশনে। পাশাপাশি তাঁদেরকে পর্যবেক্ষণ করা হবে আলাদা ভাবে। এদিন কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে চলতি তিন ম্যাচের টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে শিখর ধাওয়ান ও দাসুন শানাকাদের মুখোমুখি হওয়ার কথা ছিল। সেই ম্যাচ আপাতত ভেস্তে গেল। সিরিজে এই মুহূর্তে ১-০ এগিয়ে আছে ভারত। 

আরও পড়ুন:India vs Sri Lanka 2nd T20I: অনন্য রেকর্ডের অপেক্ষায় Yuzvendra Chahal

ভারত-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগে করোনা হানা দিয়েছিল শ্রীলঙ্কা শিবিরে। দলের ব্যাটিং কোচ ও ভিডিয়ো অ্যানালিস্ট করোনাক্রান্ত হয়েছিলেন। অন্যদিকে ইংল্যান্ডে করোনা আক্রান্ত হয়েছিলেন ঋষভ পন্থ। যদিও এখন করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন তিনি। করোনা আবহে ক্রিকেট হচ্ছে বলে, প্রতিদিনই কোনও না কোনও ক্রিকেট খেলিয়ে দেশের প্লেয়ার বা সাপোর্ট স্টাফের করোনার শিকার হওয়ার খবর আসছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.