তুমি আমার কাছে AAI, mother's day- তে মায়ের জন্য লিখলেন সচিন

মায়ের জন্য আলাদা দিন হয় না ঠিকই। তবে ১০ মে মায়েদের স্পেশাল ফিল করাতে চায় সন্তাররা। তাতে ক্ষতি কী!

Updated By: May 10, 2020, 02:07 PM IST
তুমি আমার কাছে AAI, mother's day- তে মায়ের জন্য লিখলেন সচিন

নিজস্ব প্রতিবেদন— এ তো নতুন কিছু নয়। মা রজনী তেন্ডুলকরের কথা তাঁর মুখে সব সময়ই লেগে থাকে। মায়ের জন্যই আজ তিনি সচিন তেন্ডুলকর। এমন কথা তো মাস্টার ব্লাস্টার প্রায়ই বলেন। প্রতি বছরই ১০ মে মাদার্স ডে—তে তিনি মাতৃবন্দনা করেন। মায়ের জন্য আলাদা দিন হয় না ঠিকই। তবে ১০ মে মায়েদের স্পেশাল ফিল করাতে চায় সন্তাররা। তাতে ক্ষতি কী! তবে এবার মাদার্স ডে—তে সচিনের টুইট প্রতিবারের মতো হল না। হল একটু আলাদা। তিনি লিখলেন, তুমি আমার কাছে AAI। এই AAI—এর মানে কী? সচিন লিখেছেন, তুমি আমার কাছে Always Amazing & Irreplaceable. তুমি আমার জন্য যা করেছ তার জন্য ধন্যবাদ।

শুধু সচিন নয়, ভারতীয় ক্রিকেটের অনেক তারকাই মাদার্স ডে—তে মায়েদের নিয়ে ভাল ভাল কথা লিখলেন। এই যেমন ভিভিএস লক্ষ্মণ লিখলেন, আপনি যখন মায়ের দিকে তাকাবেন তখন শুদ্ধ ভালবাসা দেখতে পাবেন। সেটা কখনও বোঝা সম্ভব নয়। আমার জীবনের সব থেকে বড় সমর্থন তুমি মা। বিরাট কোহলিও মা সরোজ কোহলির সঙ্গে নিজের দুটি ছবি পোস্ট করেছেন। শেহবাগ টুইটারে ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, মায়ের ভালবাসা সব সময় সন্তানরা পায়। সন্তানরা সেটা পাওয়ার যোগ্য হোক বা না হোক। ভারতীয় দলের আরেক তারকা অজিঙ্ক রাহানে আবার মা ও স্ত্রী, দুজনেরই ছবি পোস্ট করলেন। লিখলেন, আমার জীবনের দুজন বিশেষ মানুষ। হ্যাপি মাদার্স ডে।

আরও পড়ুন— এবার পুলিসকে সাহায্য করতে একসঙ্গে এগিয়ে এলেন বিরাট—অনুষ্কা

সুরেশ রায়না, মায়াঙ্ক আগরওয়াল, যুজবেন্দ্র চাহালের মতো ক্রিকেট তারকারাও এমন বিশেষ দিনে মাকে শুভেচ্ছা জানালেন। এমনকী, ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীও মায়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন, মা (আই), তুমি অবিশ্রান্ত ও শর্তহীনভাবে আমাদের ভালবেসে চলেছ। তোমার ভালবাসা ও পথ দেখানোর জন্য ধন্যবাদ। সব মায়েদের আজকের দিনে জানাই শুভেচ্ছা। 

.