ঋদ্ধি, ঋষভের সঙ্গে অবিচার করছে টিম ম্যানেজমেন্ট, বিস্ফোরক Gautam Gambhir

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পিঙ্ক বল টেস্টে ঋদ্ধিমান ব্যাট হাতে ব্যর্থ হওয়ার পর মেলবোর্নে বক্সিং ডে টেস্ট থেকে তাকে বাদ দিয়ে ঋষভ পন্থকে দলে নেওয়া হয়েছে।

Updated By: Dec 25, 2020, 08:55 PM IST
ঋদ্ধি, ঋষভের সঙ্গে অবিচার করছে টিম ম্যানেজমেন্ট, বিস্ফোরক Gautam Gambhir
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় টিম ম্যানেজমেন্ট ঋদ্ধিমান সাহা ও ঋষভ পন্থ দুজনের সঙ্গেই অবিচার করছে বলে মন্তব্য করলেন প্রাক্তন ভারতীয় তারকা গৌতম গম্ভীর। তাঁর মতে, দলের ভিতরে নিরাপত্তার অভাব বোধ করছেন ক্রিকেটাররা।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পিঙ্ক বল টেস্টে ঋদ্ধিমান ব্যাট হাতে ব্যর্থ হওয়ার পর মেলবোর্নে বক্সিং ডে টেস্ট থেকে তাকে বাদ দিয়ে ঋষভ পন্থকে দলে নেওয়া হয়েছে। এই প্রসঙ্গে গম্ভীর বলেন দ্বিতীয় টেস্টে যদি পন্থ রান না পান তাহলে কি তাকেও বাদ দেওয়া হবে দল থেকে। তাঁর মতে একটা টেস্টে ব্যর্থ হয়েই ঋদ্ধির বাদ পড়াটা অত্যন্ত দুর্ভাগ্যজনক। স্পোর্টস টুডে নামক ইউটিউব চ্যানেলে ভারতীয় টিম ম্যানেজমেন্টের কাছে সরাসরি প্রশ্ন তোলেন প্রাক্তন কেকেআর যে আগামী দুটি টেস্টে যদি ঋষভ ব্যর্থ হন সেক্ষেত্রে কি ফের ঋদ্ধিকে দলে নেওয়া হবে?

আরও পড়ুন- বক্সিং ডে টেস্টে ওপেনারদের খোলা মনেই ব্যাট করার পরামর্শ Rahane'র

গম্ভীর বলেন, মুখে বলে নয় কাজের মাধ্যমে খেলোয়াড়দের নিরাপত্তা দিতে হয় কিন্তু এই ভারতীয় দলে সেটা নেই এবং তার জন্যই পুরো দলকে নড়বড়ে দেখাচ্ছে। তাঁর মতে প্রথম থেকেই পরিবেশের উপর নির্ভর করে এই দুই উইকেটকিপারের মধ্যে একজনকে বেছে নিচ্ছে বিরাট কোহলির দল যা কখনই ঠিক নয়। উইকেটকিপারদের নিয়ে রোটেশন পলিসি রীতিমতো হাস্যকর বলে মন্তব্য করেন ভারতকে দুটো ওয়ার্ল্ড কাপ জেতানোর কারিগর।

আরও পড়ুন- মেসির গোল হজমের পুরস্কার, ১৬০ গোলকিপারকে ক্রিসমাসে বিয়ার উপহার  

.