PR Sreejesh: শ্রীজেশে মজেছেন নেটাগরিকরা, ভারতীয় হকির 'দ্য ওয়াল' এখন তাঁদের 'দ্য বস'!

মনপ্রীতের সিংয়ে স্কোয়াডে এই অলিম্পিক্সে শ্রীজেশ ঝলসে উঠেছিলেন। 

Updated By: Aug 5, 2021, 10:06 PM IST
PR Sreejesh: শ্রীজেশে মজেছেন নেটাগরিকরা, ভারতীয় হকির 'দ্য ওয়াল' এখন তাঁদের 'দ্য বস'!

নিজস্ব প্রতিবেদন: কখনও তিনি শিশুর মতো উচ্ছ্বাস প্রকাশ করছেন তো কখনও গোল পোস্টের মধ্যে শুয়ে প্রণাম করছেন গোল পোস্টটিকে! আবার কখনও উঠে ক্রসবারের ওপর উঠে বসে ছিলেন চুপ করে! তিনি পিআর শ্রীজেশ (PR Sreejesh)।  

বৃহস্পতিবার অলিম্পিক্স ইতিহাস লিখে ব্রোঞ্জ জেতার পর ভারতীয় হকি দলের গোলরক্ষকের এরকম একাধিক ছবিই ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। নিজেকে আর ধরে রাখতে পারেননি শ্রীজেশ। আবেগে ভেসে গিয়েছেন ভারতীয় হকির 'দ্য ওয়াল'।

আরও পড়ুন:দেখুন ভিডিয়ো: 'গোটা দেশ আজ নাচছে!' Manpreet কে ফোনে বললেন Modi

অলিম্পিক্সডটকম-কে দেওয়া সাক্ষাৎকারে শ্রীজেশ বলছেন, "আমাদের পুনর্জন্ম হলো। এটাই বলব। ১৯৮০ সালে শেষবার পদক পেয়েছিলাম আমরা। ৪১টা বছর পর আবার পদক! আমরা আজ জিতেছি। এই জয়ে তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করবে। তারা আবার হাতে হকি স্টিক তুলে নেবে। হকি খেলবে।"

মনপ্রীতের সিংয়ে স্কোয়াডে এই অলিম্পিক্সে শ্রীজেশ ঝলসে উঠেছিলেন। কোচির বছর পঁয়ত্রিশের গোলকিপারের অসাধারণ কিছু সেভেই ভারত সেমিফাইনালে উঠেছিল। তাঁর বিশ্বস্ত স্টিক প্রতিপক্ষের বহু আক্রমণ অনায়াসে বানচাল করে দিয়েছেন। 

এদিন ব্রোঞ্জ পদকের ম্যাচেও শেষ মুহূর্তে পেনাল্টি রুখে দিয়েছেন শ্রীজেশ। তাঁর কথা লিখে টুইট করেছেন সচিন তেন্ডুলকরও। শ্রীজেশে মজে আছে সোশ্যাল মিডিয়া। তাঁকে 'দ্য বস' বলছেন কেউ। নেটাগরিকরা মজে আছেন শ্রীজেশ আর ভারতের ব্রোঞ্জ জয়ে।

আরও পড়ুন: PR Sreejesh: শ্রীজেশের বাবা গরু বিক্রি করে ছেলেকে গোলকিপিং কিট কিনে দিয়েছিলেন!

শ্রীজেশের বাবা পিভি রবীন্দ্রন এক সাক্ষাৎকারে শ্রীজেশকে বড় করে তোলার কাহিনিটা বলেছিলেন সম্প্রতি। তিনি জানিয়ে ছিলেন যে, একটা সময় শ্রীজেশের জন্য গোলকিংপিং কিট কিনে দেওয়ার পয়সা ছিল না তাঁর। ছেলেকে ১০ হাজার টাকার কিট তুলে দেবে বলে বাবা গরু বিক্রি করে দিয়েছিলেন! আজ শ্রীজেশ ভারতীয় হকির কিংবদন্তি। দেশকে ব্রোঞ্জ এনে দেওয়ার অন্যতম নায়ক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)