INDvsWI: ৩০তম অর্ধ শতরানের পর কী বললেন Virat Kohli?

নিজেকে ফিরে পেলেন বিরাট কোহলি।

Updated By: Feb 18, 2022, 10:32 PM IST
INDvsWI: ৩০তম অর্ধ শতরানের পর কী বললেন Virat Kohli?
অর্ধ শতরানের পর বিরাট কোহলি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ২০১৯ সালের ১৯ মার্চ এই মাঠের বাইশ গজে জ্বলে উঠেছিলেন বিরাট। বৃষ্টিবিঘ্নিত সেই ম্যাচে আগুন ঝড়াচ্ছিলেন মহম্মদ আমির, ওয়াহাব রিয়াজ। তবে চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানকে উড়িয়ে সে দিন ৩৭ বলে ৫৫ রানে অপরাজিত ছিলেন বিরাট। এর তিন বছর পর ফের নন্দন কানন ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটে তাঁর অর্ধ শতরানের সাক্ষী থাকল।

প্রথম ইনিংসের শেষে বিরাট বলেন, “আমার কাছে দল সবসময় আগে। দলের স্বার্থে যে কোনও জায়গায় ব্যাট করতে রাজি। এই ম্যাচে শুরুতে উইকেট হারালেও আমি ইতিবাচক মানসিকতা নিয়ে মাঠে নেমেছিলাম।“ এরপর তিনি যোগ করেন, “দলের সিনিয়র হিসেবে আমার দায়িত্ব ছিল দলকে এগিয়ে নিয়ে যাওয়া। মাথা ঠাণ্ডা রেখে সেটাই করে গিয়েছি।“

আরও পড়ুন: INDvsSL: Sri Lanka-র বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নেই Virat Kohli!

আরও পড়ুন: INDvsWI: ইডেন গার্ডেন্সে কোন বিশেষ নজির গড়লেন Kieron Pollard? জানতে পড়ুন

নিজের স্বাভাবিক ছন্দে ধরা ৭টি চার এবং একটি ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৩৯ বলে নিজের টি-টোয়েন্টি  কেরিয়ারের ৩০তম অর্ধ শতরান পূর্ণ করে ফেললেন তিনি। ছুঁলেন রোহিতকে। তবে ভাগ্যও সহায় ছিল। যে বলটিতে ছক্কা হাঁকিয়ে তিনি অর্ধশতরান করলেন, সেটি অবশ্য ক্যাচও হতে পারত। লং অনে থাকা জেসন হোল্ডার লাইনে দাঁড়ালে অবধারিতভাবে বল হাতে পেতেন। যাই হোক অর্ধ শতরানের পরই রস্টন চেজের শিকার হন বিরাট।

তবে সেট হয়েও যে ভাবে আউট হলেন সেট মানতে পারছেন না কোহলি। সেটাও জানাতে ভুলে যাননি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.