হায়দরাবাদে শ্রীনিবাসন পৌছতেই বোর্ডের প্রশাসনিক কমিটির ঘুম ছুটে গেল

ওয়েব ডেস্ক: হায়দরাবাদে শ্রীনিবাসন পৌছতেই বোর্ডের প্রশাসনিক কমিটির ঘুম ছুটে গেল। তড়িঘড়ি ক্রিকেটারদের টাকা পয়সা নিয়ে অসন্তোষ মেটাতে উদ্যোগী হল বোর্ডের প্রশাসনিক কমিটি। এবছর বিসিসিআই এক ধাপে ক্রিকেটারদের টাকা দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। কিন্তু তাতেও খুশি নন ক্রিকেটার সহ ভারতীয় দলের সাপোর্ট স্টাফরা। এ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন স্বয়ং বিরাট কোহলিও। এর পিছনে শ্রীনি সহ বোর্ডের বিদ্রোহী কর্তাদের হাত থাকতে পারে মনে করে   নড়েচড়ে বসেছে প্রশাসনিক কমিটি। তাই দেরি না করে বুধবার আইপিএলের উদ্বোধনের ফাঁকেই বিরাট কোহলি সহ বেশ কয়েকজন ক্রিকেটারের সঙ্গে এব্যাপারে বৈঠক করেন সিওএ প্রধান বিনোদ রাই।

Updated By: Apr 7, 2017, 08:56 AM IST
হায়দরাবাদে শ্রীনিবাসন পৌছতেই বোর্ডের প্রশাসনিক কমিটির ঘুম ছুটে গেল

ওয়েব ডেস্ক: ওয়েব ডেস্ক: হায়দরাবাদে শ্রীনিবাসন পৌছতেই বোর্ডের প্রশাসনিক কমিটির ঘুম ছুটে গেল। তড়িঘড়ি ক্রিকেটারদের টাকা পয়সা নিয়ে অসন্তোষ মেটাতে উদ্যোগী হল বোর্ডের প্রশাসনিক কমিটি। এবছর বিসিসিআই এক ধাপে ক্রিকেটারদের টাকা দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। কিন্তু তাতেও খুশি নন ক্রিকেটার সহ ভারতীয় দলের সাপোর্ট স্টাফরা। এ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন স্বয়ং বিরাট কোহলিও। এর পিছনে শ্রীনি সহ বোর্ডের বিদ্রোহী কর্তাদের হাত থাকতে পারে মনে করে   নড়েচড়ে বসেছে প্রশাসনিক কমিটি। তাই দেরি না করে বুধবার আইপিএলের উদ্বোধনের ফাঁকেই বিরাট কোহলি সহ বেশ কয়েকজন ক্রিকেটারের সঙ্গে এব্যাপারে বৈঠক করেন সিওএ প্রধান বিনোদ রাই।

আরও পড়ুন ২৭ বছরের ডেভিস কাপের কেরিয়ারে এই প্রথম দলের বাইরে লিয়েন্ডার পেজ

ভারতের কোচ অনিল কুম্বলে ও বিরাট কোহলির কাছ থেকে এব্যাপারে একটি প্রেজেন্টেশনও চেয়েছেন বিনোদ রাই। তবে বিনোদ রাইয়ের সাফ কথা তারা এব্যাপারে যা করার সরাসরি ক্রিকেটারদের সঙ্গে কথা বলে করবেন। কোনও মধ্যস্থতাকারীকে পাত্তা দেবেন না। আসলে  শ্রীনি সহ বোর্ডের বিদ্রোহী কর্তারা স্পেশাল জেনারেল মিটিংকে হাতিয়ার করে যেভাবে এগোচ্ছেন তার রাশ টেনে ধরতে মরিয়া বিনোদ রাইয়ের কমিটি।

আরও পড়ুন  বিরাট, রাহুল, এবি ডিভিলিয়ার্সের পর এবার চোট পেলেন সরফরাজ খান

.