IPL 2020: দিল্লিকে হারিয়ে আইপিএলে প্রথম জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ

আর ৩২ রানে ঋষভ পন্থকে সাজঘরে ফিরিয়ে দেন রশিদ খান। আর তাতেই যেন জয়ের গন্ধ পেতে শুরু করে হায়দরাবাদ।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 29, 2020, 11:28 PM IST
IPL 2020: দিল্লিকে হারিয়ে আইপিএলে প্রথম জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: আমিরশাহি আইপিএলে জয়ের হ্যাটট্রিক হল না দিল্লি ক্যাপিটালসের। অন্যদিকে শ্রেয়স আইয়ারের দলকে হারিয়ে এবারের আইপিএলে প্রথম জয়ের মুখ দেখল ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। দিল্লিকে ১৫ রানে হারাল হায়দরাবাদ।

১৬৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই পৃথ্বি শকে হারিয়ে চাপে পড়ে যায় দিল্লি। এরপর শিখর ধাওয়ান শ্রেয়স আইয়ার জুটি ৪০ রান যোগ করেন। ১৭ রানে ফিরে যান শ্রেয়স। ৩৪ রান করেন শিখর ধাওয়ান। দু'জনেই রশিদ খানের শিকার। ২১ রানে হেটমায়ারকে ফেরালেন ভুবনেশ্বর কুমার। আর ৩২ রানে ঋষভ পন্থকে সাজঘরে ফিরিয়ে দেন রশিদ খান। আর তাতেই যেন জয়ের গন্ধ পেতে শুরু করে হায়দরাবাদ। স্টোইনিসকে ফিরিয়ে দেন নটরাজন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৭ রান তোলে দিল্লি। হায়দরাবাদের হয়ে ভুবনেশ্বর কুমার ২টি এবং রশিদ খান ৩টি উইকেট নেন।

এদিন টস জিতে প্রথমে হায়দরাবাদকে ব্যাটিং করতে পাঠান দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার। এদিন অবশ্য শুরুটা ভাল করেন দুই হায়দরাবাদ ওপেনার জনি বেয়ারস্টো এবং ডেভিড ওয়ার্নার। ওয়ার্নার ৪৫ রান করেন। রান পেলেন না মনীশ পাণ্ডে। মাত্র ৩ রানে ফিরে গেলেন মনীশ। বেয়ারস্টো ৫৩ রান করলেন। আইপিএলের প্রথম ম্যাচে খেলতে নেমে কেন উইলিয়ামসন করলেন ২৬ বলে ৪১ রান। শেষ পর্যন্ত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬২ রান তোলে সানরাইজার্স হায়দরাবাদ। ২টি করে উইকেট নেন অমিত মিশ্র এবং কাগিসো রাবাদা।

আরও পড়ুন -  IPL 2020: অফ ফর্মে ধোনি! মাহির পাশেই দাঁড়াচ্ছেন মহারাজ