IPL 2020: আইপিএলের এল ক্লাসিকো জিততে CSK-র টার্গেট ১৬৩ রান

এদিন আবু ধাবিতে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 19, 2020, 09:36 PM IST
IPL 2020: আইপিএলের এল ক্লাসিকো জিততে CSK-র টার্গেট ১৬৩ রান
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: চেন্নাই বনাম মুম্বাই- আইপিএলের এল ক্লাসিকো দিয়েই কোভিড-কালের  ক্রিকেট উত্সব শুরু হয়ে গেল আমিরশাহিতে।  বিশ্বের জনপ্রিয়তম ক্রিকেট লিগকে বাঁচাতে সৌরভ গাঙ্গুলির বোর্ড বেছে নিয়েছে সংযুক্ত আরব আমিরশাহি। উদ্বোধনী ম্যাচে আকর্ষণের কেন্দ্রে অবশ্যই মহেন্দ্র সিং ধোনি। ৪৩৬ দিন পর আবার মাঠে ফিরলেন মাহি। মাঠে ফিরেই জিতলেন টস। এদিন আবু ধাবিতে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালোই করেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা এবং কুইন্টন ডি'কক।  ৪৬ রানের ওপেনিং পার্টনারশিপ ভাঙলেন পীযুষ চাওলা।  ১২ রানে ডাগ আউটে ফিরলেন রোহিত। ২০ বলে ৩৩ রানের ঝোড়ো ইনিংস খেলে আউট হলেন ডি'কক। এরপর মুম্বাইকে টেনে তোলার দায়িত্ব নেন সূর্যকুমার যাদব এবং সৌরভ তিওয়ারি। ১৭ রান করেন সূর্য। সৌরভ তিওয়ারি অবশ্য ৪২ রান করেন। মুম্বইয়ের মিডল অর্ডারে ধস নামানোর কাজটা করলেন রবীন্দ্র জাদেজা।  হার্দিক পাণ্ডিয়া করলেন মাত্র ১৪ রান। কায়রন পোলার্ড করলেন ১৮ রান।  নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬২ রান তোলে মুম্বাই।

চেন্নাইয়ের হয়ে ৩টি উইকেট নেন লুঙ্গি এনগিডি। ২টি করে উইকেট নিলেন রবীন্দ্র জাদেজা ও দীপক চাহার। একটি করে উইকেট নেন পীযুষ চাওলা ও স্যাম কুরান।  জয়ের জন্য ধোনিদের সামনে এখন টার্গেট ১৬৩ রানের। 

আরও পড়ুন -IPL 2020: কোভিড-কালের ক্রিকেট উত্সবে ভার্চুয়াল দর্শকেই মেতে উঠল মরু শহর

.