IPL 2020: প্রথম ম্যাচ জিততে নাইটদের সামনে বড় রানের টার্গেট দিল মুম্বই

আবুধাবিতে টস জিতে প্রথমে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 23, 2020, 10:44 PM IST
IPL 2020: প্রথম ম্যাচ জিততে নাইটদের সামনে বড় রানের টার্গেট দিল মুম্বই
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  অধিনায়ক রোহিত শর্মার চওড়া ব্যাটে ভর করে নাইটদের বিরুদ্ধে বড় রান তুলল মুম্বই ইন্ডিয়ানস। প্রথম ম্যাচে চেন্নাইয়ের কাছে হারের পর দ্বিতীয় ম্যাচেই কেকেআরের বিরুদ্ধে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে রোহিত শর্মার দল। আর সেই লক্ষ্যে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা। ৫৪ বলে ৮০ রান করলেন হিটম্যান। রোহিতকে যোগ্য সঙ্গদ দিলেন সূর্যকুমার যাদব। অন্যদিকে নাইট বোলাররা তেমনভাবে দাগ কাটতে ব্যর্থ।

 

আবুধাবিতে টস জিতে প্রথমে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক। শুরুতেই কুইন্টন ডি'কককে সাজঘরে ফেরত্ পাঠিয়ে শুরুটা ভালই করে কেকেআর। ডি'কককে আউট করেন শিবম মাভি। ২৮ বলে ৪৭ রান করেন সূর্যকুমার যাদব। ২১ রান করেন সৌরভ তিওয়ারি ২১ রান করেন। ৫৪ বলে ৮০ রানের ঝকঝকে ইনিংস খেলেন অধিনায়ক রোহিত শর্মা। ৩টি চার ও ৬টি ছক্কায় সাজানো হিটম্যানের ইনিংস। ১৩ বলে ১৮ রান করেন হার্দিক পাণ্ডিয়া। মুম্বই ইন্ডিয়ানসের জার্সিতে এদিন ১৫০ তম ম্যাচ খেলছেন কায়রন পোলার্ড। তিনি ১৩ রানে অপরাজিত থাকেন।

 

 

নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯৫ রান তোলে মুম্বই ইন্ডিয়ানস। কেকেআরের হয়ে শিবম মাভি ২টি উইকেট নেন। সুনীল নারিন ও আন্দ্রে রাসেল একটি করে উইকেট নেন। আমিরশাহি আইপিএলের প্রথম ম্যাচ জিততে নাইটদের সামনে এখন টার্গেট ১৯৬ রানের।

 

আরও পড়ুন - ওয়াংখেড়েতে ধোনির বিশ্বকাপ জেতানো ছক্কার সেই বল খুঁজে দেবেন সুনীল গাভাসকর!

.