IPL 2021: মইন আলির জার্সি থেকে সরানো হল মদের বিজ্ঞাপন

ইংল্যান্ডের এই ক্রিকেটার টি-২০ ক্রিকেটে রীতিমতো পারদর্শী। ব্যাটের সঙ্গে সঙ্গে বল হাতেও একাধিক ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছেন তিনি। 

Updated By: Apr 5, 2021, 01:24 PM IST
IPL 2021: মইন আলির জার্সি থেকে সরানো হল মদের বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদন – মইন আলির জার্সি থেকে মদের বিজ্ঞাপনের লোগো সরানোর আর্জি মেনে নিল সিএসকে। তাঁর অনুশীলন ও ম্যাচ জার্সি থেকে সরিয়ে দেওয়া হচ্ছে মদের বিজ্ঞাপনের লোগো। বরাবরই এই বিষয়ে আপত্তি জানিয়েছেন মইন এবং মদের লোগো পরে খেলতে যে তিনি স্বচ্ছন্দ নন তা পরিষ্কার করে দিয়েছেন। বিরাট কোহলির আরসিবি দলের হয়ে খেলার সময়েও এই বিষয়ে আপত্তি জানান তিনি এবং সেই সময়ও তাঁর আর্জি মেনে নেওয়া হয়।

ইংল্যান্ডের এই ক্রিকেটার টি-২০ ক্রিকেটে রীতিমতো পারদর্শী। ব্যাটের সঙ্গে সঙ্গে বল হাতেও একাধিক ম্যাচের মোড় গুরিয়ে দিয়েছেন তিনি। আরসিবি থেকে ৭ কোটি টাকা দিয়ে এই বছর চেন্নাই সুপার কিংসে এসেছেন তিনি। তাঁর জার্সি থেকে লোগো সরানো নিয়ে আপত্তি করেননি বিজ্ঞাপনদাতারাও।

আরও পড়ুন - ৪৯ রানে আউট, রাগে ফিল্ডারকে ব্যাট দিয়ে মাথায় আঘাত করে ফেরার ব্যাটসম্যান

মাঝে আর মাত্র তিনদিন। শুক্রবার আইপিএলের প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ঠিক পরের দিনই দিল্লীর মুখোমুখি হবে সিএসকে। ১১ তারিখ হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের অভিযান শুরু করছে কেকেআর।