IPL 2021: Sunrisers Hyderabad-এর সমর্থকদের কী আবেগপ্রবণ বার্তা দিলেন ব্রাত্য David Warner?

'অরেঞ্জ আর্মি'র সমর্থকদের আবেগপ্রবণ বার্তা দিলেন ডেভিড ওয়ার্নার।

Updated By: Oct 8, 2021, 10:08 PM IST
IPL 2021: Sunrisers Hyderabad-এর সমর্থকদের কী আবেগপ্রবণ বার্তা দিলেন ব্রাত্য David Warner?
ইনস্টাগ্রামে বিদায় বার্তা দিলেন ডেভিড ওয়ার্নার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আইপিএল-এর (IPL 2021) প্রথম পর্বে তাঁর কাছ থেকে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) অধিনায়কত্ব কেড়ে নেওয়ার পর দ্বিতীয় পর্বে তাঁকে দল থেকেও ছেঁটে ফেলা হয়েছিল। শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে তাঁর দল যখন মাঠে খেলছে ঠিক সেই সময় 'অরেঞ্জ আর্মি' থেকে সরে যাওয়ার বার্তা দিলেন ডেভিড ওয়ার্নার (David Warner)। 

ম্যাচ শুরু হওয়ার কিছুক্ষণ পরেই অস্ট্রেলিয়ার এই বাঁহাতি ওপেনার ইনস্টাগ্রামে লিখেছেন, 'সকল সমর্থকদের অসংখ্য ধন্যবাদ। আপনারা সবসময়ই মাঠে আমাদের ১০০ শতাংশ দেওয়ার জন্য উৎসাহিত করেছেন। আপনাদের সমর্থনের প্রতিদান কোনওদিনই ভুলতে পারব না। এই সফরটা দারুণ ছিল। আমি এবং আমার পরিবার আপনাদের মিস করব। এই ম্যাচে আরও একবার জয়ের ঝাঁপাতে হবে।'

আরও পড়ুন: IPL 2021: আইপিএল-এর মঞ্চে Virat Kohli-র সেরা পাঁচ ইনিংস

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২০১৬ সালে তাঁর অধিনায়কত্বে ট্রফি জিতেছিল হায়দরাবাদ। গত কয়েক বছরে এই দলের হয়ে প্রচুর রান করেছেন। ঝুলিতে এসেছে অরেঞ্জ ক্যাপ। সেই দলের হয়ে এ বারের প্রতিযোগিতায় অনেকটাই ম্লান ওয়ার্নার। তবে সঞ্জয় মঞ্জরেকরের মতো প্রাক্তনের মতে অক্রিকেটীয় কারণে তাঁকে ছেঁটে ফেলা হয়েছিল। তাই এ বার কার্যত হায়দরাবাদ থেকে নিজের বিদায় বার্তা দিয়ে দিলেন ওয়ার্নার।

এই মুহূর্তে হায়দরাবাদ ও ওয়ার্নারের যা সম্পর্ক, তাতে অজি ওপেনারকে যে পরবর্তী মরসুমে সানরাইজার্স টিম ম্যানেজমেন্ট দলে নেবে না সেটা এক প্রকার নিশ্চিত। এখন কোন দলের তাঁকে দেখা যায় সেই দিকে তাকিয়ে রয়েছে ক্রিকেট প্রেমীরা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.